আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > আসন্ন নির্বাচনকে ঘিরে হুমকিতে ড. রফিকুল ইসলাম

আসন্ন নির্বাচনকে ঘিরে হুমকিতে ড. রফিকুল ইসলাম

ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে (আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী) ড. রফিকুল ইসলাম

প্রতিচ্ছবি প্রতিবেদক :

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মানিকগঞ্জ-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ড. রফিকুল ইসলামকে নির্বাচন না করার জন্য হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। বুধবার ঢাকা রিপোর্টাস ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

রফিকুল ইসলাম বলেন, গত ২৩ ফ্রেব্রুয়ারি মানিকগঞ্জ সাটুরিয়া নিজ নির্বাচনী এলাকায় দলীয় নেতাকর্মীদের নিয়ে সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের প্রচার ও নৌকা মার্কায় ভোট চাইতে গণসংযোগ করতে গেলে কতিপয় ১০-১৫ জন সন্ত্রাসী শারীরিকভাবে নির্যাতন করে। একই সঙ্গে কাছে থাকা নগদ দুই লাখ ২০ হাজার টাকা, জাতীয় পরিচয়পত্র, দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

এছাড়া মানিকগঞ্জের গড়পাড়া ইউনিয়ন পরিষদ মাঠে নিয়ে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে টাকা পয়সা নেওয়ার কথা কাউকে বললে তল্লা ব্রিজের নিচে লাশ ফেলে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন যেন না চাই সে জন্য নির্যাতন করা হয়েছে উল্লেখ করে রফিকুল ইসলাম বলেন, ‘আমি যুক্তরাষ্ট্র মিসৌরী স্টেট আওয়ামী লীগ সভাপতি এবং বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। আগামী নির্বাচনে আমি সংসদ সদস্য হিসেবে নির্বাচন করতে ইচ্ছুক, এ জন্য স্থানীয়দের রোষানলে পড়ি।’

সংবাদ সম্মেলনে তিনি জানান, গত শুক্রবার একটি মিলাদ অনুষ্ঠান শেষে সন্ধ্যায় ঢাকায় ফিরছিলেন তিনি। সাটুরিয়া ও ঢাকার ধামরাইয়ের সীমানা সংলগ্ন পাতিলাপাড়ায় বেশ কিছু মোটরসাইকেল আরোহী ব্যারিকেড দিয়ে তার প্রাইভেটকারটি থামায়। এরপর তাকে গাড়ি থেকে নামিয়ে সাটুরিয়া উপজেলার সরকারি ডাকবাংলোতে নিয়ে যাওয়া হয় এবং কয়েকজন যুবক বেধড়ক মারধর করে।

তিনি আরও বলেন, এ সয়ম তার কাছ থেকে মুঠোফোন ও টাকা পয়সা কেড়ে নেওয়া হয়। পরে তাকে গড়পাড়া ইউনিয়ন পরিষদের সামনের মাঠে নিয়ে যাওয়া হয়। সেখানে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল ও মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন সরকারের সামনেও তাকে মারধর করা হয়।

এ এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে