আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শ্রীদেবী হত্যায় জড়িত দাউদ ইব্রাহিম!

শ্রীদেবী হত্যায় জড়িত দাউদ ইব্রাহিম!

দাউদ ইব্রাহিম ও শ্রীদেবী

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শ্রীদেবীর মৃত্যুর ঘটনায় একের পর এক উঠে আসছে নতুন তথ্য। আর এ তথ্যগুলো নতুন করে রহস্যের সৃষ্টি করছে। প্রথমে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কথা বলা হলেও ময়নাতদন্তের প্রতিবেদনে বলা হয়েছে বাথটবে ডুবে শ্রীদেবীর মৃত্যু হয়েছে। অন্যদিকে ফরেন্সিক রিপোর্টে রক্তে মিলেছে অ্যালকোহল। তাই শ্রীদেবীর মৃত্যু ঘিরে তৈরি হয়েছে ধোঁয়াশা।

এবার সেই ধোঁয়াশাকে আরো ঘোলাটে করলেন ভারতের রাজ্যসভার বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।  ভারতের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবীকে খুন করা হয়েছে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি। এমনকী, নায়িকার এই মৃত্যুর সঙ্গে মাফিয়া ডন দাউদ ইব্রাহীমের হাত রয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি।

xsubramanian-swamy

মঙ্গলবার বিজেপির এই সাংসদ বলেন, ‘প্রসিকিউশন কি বলে এখন সেটাই দেখার। সংবাদমাধ্যমে প্রকাশিত খবরগুলোর কোনো ধারাবাহিকতা নেই। শ্রীদেবী কখনও মদ ছুঁয়ে দেখেননি। তাহলে তার শরীরে কীভাবে অ্যালকোহল মিলল? সিসিটিভির কী হয়েছিল? মিডিয়ার আগেই ডাক্তাররা পৌছে গেলেন, আর বলে দিলেন হৃদরোগে মৃত্যু হয়েছে।’

শ্রীদেবীর মৃত্যু নিয়ে মন্তব্য করতে গিয়ে দাউদ ইব্রাহীম প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘দাউদ ইব্রাহীমের সঙ্গে সিনেমার নায়িকাদের সম্পর্কের দিকটিতেও আমাদের আলোকপাত করতে হবে।’

এদিকে ময়নাতদন্তের রিপোর্ট বলছে, শ্রীদেবীর রক্তে অ্যালকোহল পাওয়া গেছে। দুর্ঘটনাবশত বাথটাবের পানিতে ডুবে গিয়ে তার মৃত্যু হয়েছে। তার মৃত্যু নিয়ে তদন্ত চালাচ্ছে দুবাই পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে শ্রীদেবীর স্বামী বনি কাপুরসহ ভাইপো মোহিত মারওয়ার পরিবার ও হোটেলকর্মীদের। সিলগালা করে দেয়া হয়েছে দুবাইয়ের জুমেইরা এমিরেটস হোটেলের সেই কক্ষটি, যেখানে নায়িকা ছিলেন।

এছাড়া শ্রীদেবীর মৃত্যু নতুন করে জন্ম দিয়েছে নানা প্রশ্নের। যার কারণে সোমবার তার মরদেহ ভারতে আসার কথা থাকলেও সবকিছু খোলাসা না হওয়ায় তা সম্ভব হয়নি। হোটেলের ২২০১ নম্বর রুম থেকে শ্রীদেবীর মরদেহ আবিষ্কার হওয়ার পুরো ঘটনা তদন্তকারী অফিসারদের সামনে পুননির্মাণ করে দেখিয়েছেন সেখানকার কর্মীরা। এরপরই দুবাইয়ের অভ্যন্তরীণ মন্ত্রকের অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয় বনিকে। সবকিছু খোলাসা হলে আজ মঙ্গলবার মরদেহ ভারতে নিয়ে যেতে দেয়া হবে বলে জানিয়েছে দুবাই পুলিশ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে