আপনি আছেন
প্রচ্ছদ > ময়মনসিংহ > ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

প্রতিচ্ছবি ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহ জেলা ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি আশফাক আলরাফী শাওন নামে একজন গুলিবিদ্ধ হয়েছে। রোববার (২৫ ফেব্রুয়ারি) মধ্যরাতে শহরের জেলা পরিষদের সামনে গুলিবিদ্ধ হওয়ার ঘটনাটি ঘটে।

শাওন জেলার আকুয়া চৌরঙ্গীর মোড় এলাকার বাসিন্দা ও সাবেক জেলা আওয়ামী যুবলীগ সাধারন সম্পাদক এম এ কদ্দুসের ছেলে। তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, রোববার রাত আনুমানিক ২টার দিকে শহরের জেলা পরিষদের সামনে কয়েক বন্ধু মিলে দাঁড়িয়ে ছিল শাওন। এ সময় তিনি গুলিবিদ্ধ হন।

তখন স্থানীয়রা খোঁজ পেয়ে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে (মমেক) হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসকরা তার অবস্থা আশঙ্কাজনক দেখে (মমেক) হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। তবে কিভাবে সে গুলিবিদ্ধ হয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত চলছে বলেও জানান ওসি।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ প্রধান প্রফেসর ডা. রফিকুল ইসলাম জানান, শাওনের পেট থেকে একটি গুলি বের করা হয়েছে। সে আইসিইউতে রয়েছে। তার শারীরিক অবস্থা এখন আশঙ্কামুক্ত বলেও জানিয়েছেন এই চিকিৎসক।

কাজী মোহাম্মদ মোস্তফা/ইএ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে