আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আবারও পেছালো সালমান শাহ হত্যা মামলার রায়

আবারও পেছালো সালমান শাহ হত্যা মামলার রায়

Salman_Shah

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ঢাকাই সিনেমার অমর নায়ক সালমান শাহর মৃত্যুর রহস্য এখনও উন্মোচিত হয়নি। আরও এক ধাপে পেছানো হয়েছে তার হত্যা মামলার রায়। আগামী ২৫ এপ্রিল মামলার রায়ের নতুন দিন ধার্য করা হয়েছে।

সালমান শাহর মৃত্যু রহস্য তদন্তের দায়িত্ব পড়েছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) হাতে। রোববার (২৫ ফেব্রুয়ারি) তাদের প্রতিবেদন দাখিল ও আদালত কর্তৃক রায় দেয়ার কথা ছিলো। কিন্তু অজ্ঞাত কারণে সেই রায় দেয়া হয়নি। বরং নতুন তারিখ দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে সালমান শাহর মা নীলা চৌধুরী জানান, কী কারণে রায়ের তারিখ পেছানো হয়েছে, সেটা বলা হয়নি। সেটা জানার জন্য তারা আদালতের কাছে আবেদন করেছেন। আদালত প্রাঙ্গনে মানববন্ধনও করেছেন। তিনি আশা করছেন, নতুন তারিখ আর পরিবর্তন হবে না এবং সুষ্ঠু তদন্তের মাধ্যমে সঠিক বিচার হবে।

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রাজধানীর ইস্কাটন রোডে নিজের ফ্ল্যাট থেকে সালমান শাহর (শাহরিয়ার চৌধুরী ইমন) লাশ উদ্ধার করা হয়। তখন আত্মহত্যা হিসেবে দেখে পুলিশ অপমৃত্যুর মামলা নথিভুক্ত করলেও তাতে আপত্তি জানায় সালমান শাহর পরিবার। সালমানের বাবা কমরুদ্দীন আহমেদ হত্যার অভিযোগ তোলেন। কমরউদ্দিনের মৃত্যুর পর সালমানের মা নীলা চৌধুরী ওই মামলা চালাচ্ছেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে