আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > হায়দরাবাদে পর্ণ সিনেমার শুটিংয়ে রামু

হায়দরাবাদে পর্ণ সিনেমার শুটিংয়ে রামু

হায়দরাবাদে পর্ণ সিনেমার শুটিংয়ে রামু

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

চলচ্চিত্র নির্মাণ আর বিতর্ক দুই হাঁটে তার পিছিুপিছু। এর অবশ্য কারনও রয়েছে। তার বেশির ভাগ সিনেমাতেই যে থাকে রগরগে দৃশ্য কিম্বা বিতর্কিত কোন ইস্যু।

এইতো কিছু দিন আগে পর্ণস্টার মিয়া মালকোভাকে নিয়ে ‘‌গড, সেক্স অ্যান্ড ট্রুথ’‌ নামে একটি সিনেমা তৈরি করে বিতর্কিত শিরোনামে এসেছিলেন রামগোপাল ভার্মা। বিতর্কের ধারাবাহিকতায় এবার পর্ণ সিনেমার শুটিং আর ভারতের আইন।

ইতিমধ্যে রামুর এই সিনেমাটিকে নিয়ে বিভিন্ন নারী সংগঠন বিক্ষোভ দেখিয়েছে। এক মহিলা তো হায়দরাবাদ পুলিশে রামগোপাল ভার্মার বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছিলেন। যে কারণে পরিচালক রামগোপালকে ডেকে জিজ্ঞাসাবাদও করেছে পুলিশ।

ঐ নারী সংগঠনের দাবি, এই সিনেমায় অতি মাত্রায় সাহসি এবং আপত্তিকর দৃশ্য দেখানো হয়েছে। কিন্তু এর মধ্যেই আরও বড় বিপদে পড়তে চলেছেন রামু।

হায়দরাবাদে পর্ণ সিনেমার শুটিংয়ে রামু

ভারতে পর্ণ সিনেমার শুটিং করায় নিষেধাজ্ঞা আছে। ভারতীয় সংবিধান অনুযায়ী, এদেশে পর্ণ সিনেমার শুটিং করা আইনত দণ্ডনীয় অপরাধ। এই জন্য রামগোপাল তার সিনেমার শুটিংয়ের কাজ ইউরোপেই সেরেছেন।

কিন্তু এক ব্যক্তি দাবি করেছেন, ইউরোপ নয় রামগোপাল হায়দরাবাদেই এই পর্ণ সিনেমাটির শুটিং করেছেন। এমনকী ভারতে মিয়া মালকোভার আসার ছবিও নাকি রয়েছে তার কাছে। এছাড়া সোশ্যাল মিডিয়ায় সিনেমার শুটিংয়ের যে ক’‌টি ছবি দেখা গিয়েছে তাতে রামগোপালের বেশ কয়েকজন বন্ধুকে দেখা গিয়েছে, যারা কিনা টলিউডে কাজ করেন। শুধু রামুই নয়, যে পাঁচতারা হোটেলটিতে এই পর্ণ সিনেমাটির শুটিং হয়েছে, শাস্তি পেতে পারে তারাও।

সূত্র: ইন্ডিয়া টুডে

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে