আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মুম্বাই ইন্ডিয়ান্সের শক্তিশালী বোলিং লাইনআপে ‘দ্য ফিজ’

মুম্বাই ইন্ডিয়ান্সের শক্তিশালী বোলিং লাইনআপে ‘দ্য ফিজ’

মুম্বাই ইন্ডিয়ান্সের শক্তিশালী বোলিং লাইনআপে ‘দ্য ফিজ’

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

গতবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছিল বর্তমান দল মুম্বাই ইন্ডিয়ান্স। এবারও শিরোপা ধরে রাখার লক্ষে শক্তিশালী দল সাজিয়েছে ফ্রাঞ্চাইজিটি। দলটিতে রয়েছে দারুণ বোলিং আক্রমণের মিশেল। আর শিরোপার দৌড়ে এই দুর্দান্ত বোলিং লাইনি এগিয়ে রাখবে দলটিকে।

মুস্তাফিজুর রহমান, জশপ্রিত বোমরাহ এবং প্যাট কমিন্সের সম্মিলিত বোলিং আক্রমণ দিশেহারা করে দিতে পারে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের। হার্দিক পান্ডিয়া কাইরোন পোলার্ডরা ব্যাটে বলে সব দিকেই ভরসা যোগাবেন। এই দলটিতে ব্যাটসম্যান এবং অলরাউন্ডারদের দারুণ ভারসাম্য রয়েছেন।

ইনিংসের শুরুতে আছেন রোহিত শর্মা। এভিন লুইস কিংবা ইশান কিষানও ঝড় তুলতে জানেন প্রয়োজন হলেই। বিগব্যাশের অতি পরিচিত মুখ বেন কাটিংও আছেন দলে। জেপি ডুমিনি, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া ও হার্দিক পান্ডিয়ার মতো অলরাউন্ডারও আছে মুম্বাই দলে।

জসপ্রীত বুমরা (গতি ও ইয়র্কার), প্যাট কামিন্স (গতি ও বাউন্স), মোস্তাফিজ (কাটার)—কী নেই পেস আক্রমণে! স্লো মিডিয়াম বোলিং নিয়ে আছেন সাংওয়ান, লেগ স্পিন নিয়ে আছেন চাহার, অফ স্পিনে ধনঞ্জয়া। শক্তির বিচারে শিরোপা ধরে রাখার মতোই দল মুস্তাফিজের মুম্বাই।

তবে দলবদলের কারণে লাসিথ মালিঙ্গা ও হরভজন সিংয়ের অভিজ্ঞতা এবার পাচ্ছে না মুম্বাই। টপ অর্ডারে বিশেষ করে তিন চার নাম্বারে ভালো ব্যাটসম্যানের অভাব চোখে পড়ার মতো। কঠিন উইকেটে খেলা হলে শুধু অলরাউন্ডার দিয়ে দল বানানোর খেসারত দিতে হতে পারে চ্যাম্পিয়নদের।

যারা আছেন দলে

এভিন লিউইস, রোহিত শর্মা, সূর্য্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, জেপি ডুমিনি, সিদ্ধেষ লাদ, শারদ লুম্বা, ইশান কিষাণ, আদিত্য তারে, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, বেন কাটিং, তাজিন্দের সিং, মায়াঙ্ক মারকান্দে, রাহুল চাহার, অনুকূল রয়, আকিলা ধনঞ্জয়া, জ্যাসপ্রীত বুমরাহ, মোস্তাফিজুর রহমান, প্যাট কামিন্স, প্রদ্বীপ স্যাংওয়ান, জ্যাসন বেহরেনডর্ফ, এমডি নিধিশ, মহসিন খান

কী-প্লেয়ার্স

রোহিত শর্মা, মুস্তাফিজুর রহমান, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, জসপ্রিত বোমরাহ, প্যাট কমিন্স, এভিন লুইস, জেপি ডুমিনি।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে