আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > মাই আউটসোর্সিংয়ের পণ্য পৌঁছে দিবে সিন্দাবাদ

মাই আউটসোর্সিংয়ের পণ্য পৌঁছে দিবে সিন্দাবাদ

মাই আউটসোর্সিংয়ের পণ্য পৌঁছে দিবে সিন্দাবাদ

প্রতিচ্ছবি প্রযুক্তি প্রতিবেদক:

মাই আউটসোর্সিং লিমিটেড দেশের অন্যতম বিজনেস প্রোসেস আউটসোর্সিং (বিপিও) কোম্পানি। অফিসের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র অফিসেই পৌঁছে দেওয়ার জন্য তারা সিন্দাবাদ ডট কমকে তাদের একমাত্র সরবরাহকারী প্রতিষ্ঠান হিসেবে নিযুক্ত করে।

অফিসের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র পৌঁছে দিতে মাই আউটসোর্সিং লিমিটেড-এর সাথে সম্প্রতি একটি চুক্তি সাক্ষর করলো সিন্দাবাদ ডট কম।

সিন্দাবাদ ডট কম দেশের প্রথম বি টু বি অনলাইন শপ, যেখান থেকে অফিস, ফ্যাক্টরি বা যেকোনো ব্যবসায়ীক প্রতিষ্ঠান তাদের নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি খুব সহজে এবং ঝামেলামুক্ত ভাবে কিনতে পারে। সকল অর্ডার সঠিক সময়ে অফিস এবং ফ্যাক্টরিতে পৌঁছে দিবে সিন্দাবাদ ডট কম।

সম্প্রতি হয়ে যাওয়া এই চুক্তি সম্বন্ধে এক বিবৃতিতে সিন্দাবাদ ডট কম এর কো-ফাউন্ডার জীশান কিংশুক হক বলেন, “মাই আউটসোর্সিং লিমিটেড-এর প্রতিদিনের প্রয়োজনীয় জিনিসপত্র কেনাকাটার ঝামেলা থেকে মুক্তি দিবে সিন্দাবাদ ডট কম। এখন থেকে তারা অফিসে বসেই প্রয়োজনীয় সব জিনিসপত্র পেয়ে যাবেন এবং এক্ষেত্রে তাদের ৮-১০% সাশ্রয়ও হবে।”

মোঃ তানজিরুল বাশার, এমডি ও সিইও, মাই আউটসোর্সিং লিমিটেড বলেন, “প্রতিনিয়ত আমরা আমাদের মূল ব্যবসার উন্নয়নের চেষ্টা করে চলেছি। এর জন্য প্রতিদিনের অফিস কার্যক্রম নিয়মিত গতিতে চালাতে পারা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিন্তু এতজন কর্মীর অফিসে প্রতিদিনের জিনিসপত্র কেনাকাটা করা ঝামেলাপূর্ণ। এক্ষেত্রে সিন্দাবাদ ডট কম এক জায়গায় কম খরচে, অনলাইনে কেনাকাটা করার সহজ উপায়।”

সম্প্রতি, অনেক প্রতিষ্ঠান অফিসের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনার ঝামেলা থেকে মুক্তি পেতে অনলাইনে কেনাকাটা করছে। দেশের অন্যতম বিপিও কোম্পানি মাই আউটসোর্সিং লিমিটেড-এর মতো আরও অনেক প্রতিষ্ঠানই অনলাইনে কেনাকাটা করার এই সুবিধা উপভোগ করবে বলে আশা করা যাচ্ছে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে