আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কিং খানকে ট্রুডো’র প্রস্তাব

কিং খানকে ট্রুডো’র প্রস্তাব

শাহরুখ খানের সাথে সপরিবারে কানাডার প্রধানমন্ত্রী

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভারত-কানাডা যৌথ প্রযোজনায় সিনেমা তৈরি হোক, ভারতে এসে বলিউড কর্তাদের কাছে প্রস্তাব রাখলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

বুধবার (২১ ফেব্রুয়ারি) দেশটির মুম্বাইয়ে এক জমকালো অনুষ্ঠানে ‘বলিউড পরিবারে’র সঙ্গে দেখা করেন কানাডার প্রধানমন্ত্রী। সেখানে কিং খান শাহরুখের সঙ্গেও কথা বলেন ট্রুডো। এ সময় ভারতের অনেক তারকা উপস্থিত হন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আমির খান, অনুপম খের, ফরহান আখতারের মতো অভিনেতারাও।

বলিউড অভিনেতা শাহ্রুখ খান ও কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো

মুম্বাইয়ের হোটেল তাজ প্যালেসে স্ত্রী এবং তিন সন্তানকে নিয়ে নৈশভোজে হাজির হয়েছিলেন ট্রুডো। পরেছিলেন সোনালি রঙের শেরওয়ানি। সুদর্শন ট্রুডো’র এই ভারতীয়ানা দেখে আপ্লুত হয়েছেন অনুষ্ঠানে উপস্থিত সব অতিথিরাই।

উল্লেখ্য, হোটেল তাজ প্যালেসে শাহরুখ খানের সঙ্গে দেখা করার পর ট্রুডো ভারত এবং কানাডার যৌথ প্রযোজনায় সিনেমা বানানোর প্রস্তাব রাখেন। এতে দুই দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি উপকৃত হবে বলেই মত তাঁর। ট্রুডোর ভাবনাকে সম্মান জানিয়ে শাহরুখও ইন্দো-কানাডা যৌথ প্রযোজনয়া সিনেমা বানানোর কথা বলেন।

প্রসঙ্গত, একুশে ফেব্রুয়ারি অমৃতসরের স্বর্ণ মন্দিরে যান জাস্টিন ট্রুডো। এর আগে সপরিবারে আগ্রার তাজমহল পরিদর্শন করেছেন কানাডার প্রধানমন্ত্রী।

এ এম/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে