আপনি আছেন
প্রচ্ছদ > ময়মনসিংহ > টিনএজের মোবাইল প্রেম; পাবনার মেয়ে নেত্রকোনায়

টিনএজের মোবাইল প্রেম; পাবনার মেয়ে নেত্রকোনায়

টিনএজ প্রেম

প্রতিচ্ছবি প্রতিবেদক:

মুঠোফোনে রং নম্বরে ক্রিং ক্রিং। ক্ষণিক সময়ের কথোপকথনে ভালোলাগাও দুই হৃদয়ে আবেশ ছড়ালো বেশ। ধীরে ধীরে ভুল নাম্বারটিই হয়ে উঠলো কাঙ্খিত। ব্যাস তারা ধরেই নিলেন বোধহয় এটাই প্রেমেরই রেশ। অথচ একজনের ১৭ আরেকজন সবেই পা রেখেছেন ১৯। টিন এজের প্রেম প্রেম পাগলামি ছাপিয়ে গেল সব। একদিন মেয়ে হাজির তার প্রেমিকের ঘর।

নেত্রকোনার মদন উপজেলার বৈঠাকালী গ্রামের কৃষক আবুল কাশেমের ছেলে হুমায়ুনের (১৯) সঙ্গে এভাবেই পরিচয় পাবনা সদর জেলার কয়রা গ্রামের সামছুল রহমান খানের মেয়ে শিমা আক্তার রিমার (১৭)।

মায়ার বাঁধনে দুজনেই সিদ্ধান্ত নেয় বিয়ে করার। অবশেষে প্রেমের টানে সোমবার পাবনা জেলা থেকে প্রেমিকা চলে আসে প্রেমিকের বাড়ি নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বৈঠাকালী গ্রামে। ওই রাতেই গোপন সংবাদের ভিত্তিতে প্রেমিক যুগলকে আটক করে মদন থানার পুলিশ।

সোমবার মেয়েটি বাড়ি থেকে পালিয়ে মদন উপজেলায় পৌঁছে। এ ব্যাপারে পাবনা সদর থানায় তার পরিবার সোমবার একটি নিখোঁজ ডায়েরি করে।

যাইহোক টিন এজের ভুল বুঝতে পেরেছেন দু’জনেই। নিজ বাড়িতে ফিরে যাওয়ার অভিমত ব্যক্ত করেছে রিমা। আর হুমায়ুনও বুঝেছেন এখনই কারো দায়িত্ব নেবার সময় এটা তার নয়।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে