আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > জেরিন খানের থাপ্পড়!

জেরিন খানের থাপ্পড়!

জেরিন খান

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সাধারণ নয় বিখ্যাত বা গুণীদেরই সমালোচনায় মুখর হয় সবাই। তাদের ছোট ছোট ভুলগুলোও আমজনতার চক্ষুসুল। খ্যাতির বিড়ম্বনার সঙ্গে খ্যাতিমানরা ধীরে ধীরে ঠিকই মানিয়ে নেন। তবে হালেই জনপ্রিয় হয়ে ওঠা বলিউড ডিভা জেরিন খানের সমস্যা সেখানেই।

সম্প্রতি একটি টেলিভিশনের শোতে এসে এই ট্রোলদের (সমালোচক) বিরুদ্ধে ফেটে পড়লেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে করা ট্রোলগুলো নাকি শান্তিতে ঘুমোতে দিচ্ছে না এই সুন্দরীকে।

বলিউড লাইফ এক প্রতিবেদনে জানায়, টেলিভিশন শোতে মেজাজ হারিয়ে নিজেকে আর কন্ট্রোল করতে পারেন নি এই অভিনেত্রী। এক পর্যায় চড়থাপ্পড় মারারও ভয় দেখালেন জেরিন। তাকে বলতে শোনা যায়, আমার হাতের পাঞ্জা তোর মুখের থেকে বড়। মারব টেনে এক থাপ্পড়?

জেরিন খানের রাগের অবশ্য কারণও রয়েছে। কেউ বলে ক্যাটরিনা কাইফের সঙ্গে চেহারার মিল থাকায় তিনি বলিউডে সুযোগ পেয়েছেন, আবার কেউ বলে, মোটা বয়স্ক মাসিমা, অভিনয়ের ‘অ’ জানেন না। বেশিরভাগ শিল্পীই পাত্তা দেন না ট্রোলদের। কিন্তু জেরিন টিভির অনুষ্ঠানে এসে সরাসরি মারধরের হুমকি দিলেন।

আবার সেই ভিডিওটি পোস্ট করেছেন জেরিন খান নিজেই। লিখেছেন, ভীতুর মত ইউজার নেমের পিছনে লুকিয়ে থেকে কেন, কিছু বলার থাকলে সরাসরি আমার মুখের ওপর বল।

এ এম / এম এম / জে এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে