আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বেনাপোলে সীমান্তে বিজিবি-চোরাকারবারী গুলি বিনিময়, নিহত ১

বেনাপোলে সীমান্তে বিজিবি-চোরাকারবারী গুলি বিনিময়, নিহত ১

বেনাপোলে সীমান্তে বিজিবি-চোরাকারবারী গুলি বিনিময়, নিহত ১

প্রতিচ্ছবি বেনাপোল (যশোর) প্রতিনিধি:

বেনাপোলের দৌলতপুর সীমান্তে গভীর রাতে বিজিবি ও চোরাকারবারীদের মধ্যে গুলি বিনিময় হয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়ে ইব্রাহিম হোসেন নামে এক চোরাকারবারী নিহত হয়েছে।

খুলনা ২১ বিজিবি কমান্ডিং অফিসার লেঃ কর্ণেল তারিকুল হাকিম জানান, সোমবার আনুমানিক রাত ২টা ৪০ মিনিটের সময় ভারতের কালিয়ানি সীমান্ত দিয়ে দৌলতপুর সীমান্তে ১৫/২০ জনের চোরাকারবারী একটি দল চোরাচালানী পন্য নিয়ে বংলাদেশে প্রবেশের চেষ্টা করে।

এসময় বিজিবির টহল দল তাদের বাধা দেয়। বিজিবির বাধা উপেক্ষা করে তারা বাংলাদেশে প্রবেশের চেষ্টা করে।

কামারবাড়ী পোষ্টের দক্ষিণ পাশে বিজিবির উপর অতর্কিত আক্রমন করলে চোরাকারবারীদের সাথে বিজিবির গুলি বিনিময় হয়। বিজিবি ৭ রাউন্ড ও চোরাকারবারীরা ১০/১২ রাউন্ড গুলি ছোড়ে। এসময় মোঃ ইব্রাহিম হোসেন (৩২) নামে এক চোরাকারবারী গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে নিহত হয়।

ঘটনাস্থল তল্লাশী করে চোরাকারবারীদের ফেলে যাওয়া ৫ গাইট ভারতীয় মালামাল, ১টি ওয়ান শুটার গান ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে চোরাকারবারীর লাশ উদ্ধার করে পুলিশ। উদ্ধারকৃত মালামাল বেনাপোল পোর্ট থানা ও কাস্টমসে হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

বেনপোল পোর্ট থানার পরিদর্শক (তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, রাতে চোরাকারবারী ও বিজিবির মধ্যে গুলি বিনিময়ের ঘটনায় নিহত ইব্রাহিমের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে বলেও জানান ওসি ফিরোজ।

সাজেদুর রহমান/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে