আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > ধর্মীয় গুরু বুশরাই ইমরানের তৃতীয় স্ত্রী

ধর্মীয় গুরু বুশরাই ইমরানের তৃতীয় স্ত্রী

ধর্মীয় গুরুকেই বিয়ে করলেন ইমরান খান

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

সেই ধর্মীয় গুরু বুশরা ওয়াত্তুর সাথেই তৃতীয়বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও জনপ্রিয় রাজনীতিবিদ ইমরান খান।

রোববার (১৮ ফেব্রুয়ারি) লাহোরে নিজের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতা এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই বিয়ে সম্পন্ন হয়।

পাক গণমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়েছে, পিটিআইয়ের এক মুখপাত্র দলের চেয়ারম্যানের বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

বুশরা ওয়াত্তুর

স্থানীয় এক পীর পরিবারের মেয়ে বুশরার আগে বিয়ে হয়েছিল কাউসার ফরিদ মানেকার সাথে। তিনি একজন সরকারি কর্মকর্তা। তখন তার নাম ছিল বুশরা মানেকা। আর এখন নাম বুশরা ওয়াত্তু (বংশীয়)। এ ছাড়া স্থানীয়ভাবে তিনি পিংকী নামেও পরিচিত।

খবরে বলা হয়েছে, পিটিআইয়ের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুফতি মোহাম্মাদ সাঈদ বিয়ে পড়িয়েছেন।

এর আগে গত ৩ জানুয়ারি পাক গণমাধ্যমে খবর ছড়িয়ে পড়ে যে, ইমরান খান তার ধর্মীয় পরামর্শক বুশরাকে বিয়ে করেছেন। এরপর ৭ জানুয়ারি খান নিরবতা ভেঙে বলেন, তিনি শুধু বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন এবং জবাবের জন্য অপেক্ষা করছেন।

তবে কিছু কিছু গণমাধ্যম বলছে, খান আসলে জানুয়ারির প্রথম সপ্তাহেই বিয়ে করেছেন। কিন্তু এখন আনুষ্ঠানিকভাবে জানাচ্ছেন।

১৯৯৫ সালে প্রথম ব্রিটিশ ধনকুবের পরিবারের মেয়ে জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন পাক ক্রিকেটের সাবেক অধিনায়ক ইমরান খান। ২০০৪ সালে তাদের ছাড়াছাড়ি হয়। এরপর ২০১৫ সালে সাংবাদিক রেহাম খানকে বিয়ে করেন তিনি। কিন্তু মাত্র ১০ মাসের মাথায় সে বিয়েও ভেঙে যায়।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে