আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সাংবাদিক জুটন চৌধুরী আর নেই

সাংবাদিক জুটন চৌধুরী আর নেই

বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

চলে গেলেন বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী। শনিবার দিবাগত রাত ১২টার পর নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। খবরটি নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্টাটাস শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন বিনোদন সাংবাদিক জুটন চৌধুরী আর নেই। শনিবার রাত ১টার দিকে পোস্টটি শেয়ার করেন তিনি। এমন খবর পেয়ে অনেকে দুঃখ প্রকাশ করেছেন এবং সাংবাদিক জুটন চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

চলচ্চিত্র সাংবাদিকরাই তাদের লেখনি দিয়ে তারকাদের কর্ম-খ্যাতি ছড়িয়ে দেন সারাদেশের মানুষের কাছে। এমনই একজন সিনিয়র চলচ্চিত্র সাংবাদিক জুটন চৌধুরী কোলন ক্যানসারে আক্রান্ত হয়ে বেশ ক’মাস ধরে চিকিৎসাধীন ছিলেন কলকাতার অ্যাপোলো হাসপাতালে। চিকিৎসাধীন অবস্থায় তিনি তার বিপদে সবাইকে পাশে থাকার জন্য অনুরোধও জানান।

দীর্ঘদিন দেশের জনপ্রিয় পাক্ষিক ম্যাগাজিন আনন্দধারা’য় চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন জুটন চৌধুরী। এরপর নিজের সম্পাদনায় ‘বিনোদনচিত্র’ নামের একটি ম্যাগাজিন প্রকাশ করেন। সর্বশেষ তিনি দৈনিক সংবাদ প্রতিদিন-এ সিনিয়র প্রতিবেদক হিসেবে কর্মরত ছিলেন।

প্রায় ২৫ বছরের সাংবাদিকতা জীবনে তিনি সক্রিয়ভাবে রিপোর্টার্স ইউনিটি, বাচসাচ, বিসিআরএ-সহ বিভিন্ন সাংস্কৃতিক ও সাংবাদিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে