আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ফিরেই অর্ধশতক সৌম্য’র, সাজঘরে জাকির-আফিফ

ফিরেই অর্ধশতক সৌম্য’র, সাজঘরে জাকির-আফিফ

ফিরেই অর্ধশতক সৌম্য’র, সাজঘরে জাকির-আফিফ

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

টি-টোয়েন্টি ক্যারিয়ারের প্রথম অর্ধশতকের দেখা পেলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সৌম্য সরকার। জীবন মেন্ডিসের বলে আউট হয়ে সাজঘরে ফেরার আগে করেছেন ৫১ রান। এর আগে দলীয় ৪৯ রানে দানুশকা গুনাথিলাকার বলে বোল্ড হয়েছেন অভিষিক্ত জাকির হাসান (১০)।

এর আগে মিরপুরে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশের স্কোর- ১৪ ওভার শেষে ৩ উইকেট হারিয়ে ১৩১ রান। জাকির-সৌম্যের পর আউট হয়েছেন আরেক অভিষিক্ত আফিফ হোসেন (০)। ইনিংস মেরামতের গুরুদায়িত্ব পালন করছেন মুশফিকুর রহিম (৩৬*) ও মাহমুদউল্লাহ রিয়াদ (১৯*)।

বাংলাদেশ একাদশে আজ বেশ কয়েকটি পরিবর্তন এসেছে। অভিষেক হয়েছে চার তরুণের। আন্তর্জাতিক ক্রিকেটে আজ প্রথম ম্যাচ খেলতে নামছেন আফিফ হোসেন, আরিফুল হক, জাকির হাসান ও নাজমুল ইসলাম অপু।

ইনজুরির কারণে আজ একাদশে নেই ওপেনার তামিম ইকবাল। ওপেনার হিসাবে দলে জায়গা পেয়েছেন জাকির হাসান। মুশফিকুর রহিমকে নিয়ে শঙ্কা থাকলেও তিনি একাদশে আছেন। সাকিব আল হাসান না থাকায় তার জায়গায় দলে ঢুকেছেন আফিফ হোসেন।

তিন পেসারের একাদশে রাখা হয়েছে একজন স্পিনারকে। স্পিনার হিসাবে দলে জায়গা পেয়েছেন নাজমুল ইসলাম অপু। তিন পেসার হলেন মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

 

এ আর

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে