আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নিজেদের চাঙ্গা করতে পিকনিকে টাইগাররা

নিজেদের চাঙ্গা করতে পিকনিকে টাইগাররা

1505576185

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

হঠাৎই টাইগারদের ছন্দপতন। ফাইনালে শ্রীলঙ্কার কাছে সিরিজ হাতছাড়া। তার ধাক্কা সামলিয়ে কেটে উঠার আগেই আবার ঢাকা টেস্টে বিরাট ব্যবধানে লঙ্কানদের কাছে পরাজয়। সব মিলিয়ে জাতীয় দলের ক্রিকেটাররা মানসিকভাবে ‌বিপর্যস্ত।

তাই এই হতাশার রেশ কাটিয়ে তোলার জন্যই টিম ম্যানেজমেন্ট বেছে নিয়েছে বিকল্প পথ। ফাল্গুনের প্রথম দিন টিম ম্যানেজম্যান্টের সঙ্গে পূর্বাচলের একটি রিসোর্টে পিকনিক করছে জাতীয় দলের ক্রিকেটাররা। সেখানে দিনভর হাসি-আনন্দ ও খাওয়া-দাওয়ার মধ্য দিয়ে সময় কাটিয়েছেন তারা।

আগামী ১৫ ফেব্রুয়ারি শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে মাঠে নামবে বাংলাদেশ। সংস্করণের এই ক্রিকেটের জন্য প্রস্তুত হওয়ার আগে নিজেদের মানসিক অবসাদ দুর করা প্রয়োজন। তাই টিম ম্যানেজমেন্ট অবসাদ ‍দূর করার জন্য পিকনিকের সিদ্ধান্ত নেয়।

আজ সকাল ১১টায় দলবল নিয়ে ক্রিকেটাররা টিম হোটেল সোনারগাঁও থেকে পূর্বাচলের একটি রিসোর্টে পৌঁছায়। পূর্বাচলে সারাদিন আনন্দের পর বিকাল ৪টায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলনে যোগ দেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।

উল্লেখ্য, আগামী ১৫ ফেব্রুয়ারি মিরপুরে অনুষ্ঠিত হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিলেটে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। দুইটি ম্যাচই শুরু হবে সন্ধ্যা সাতটায়।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে