আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > রাঙামাটিতে চলছে ছাত্রলীগের সকাল-সন্ধ্যা হরতাল

রাঙামাটিতে চলছে ছাত্রলীগের সকাল-সন্ধ্যা হরতাল

রাঙামাটি-সকাল-সন্ধ্যা-ছাত্রলীগের-হরতাল

প্রতিচ্ছবি রাঙ্গামাটি প্রতিনিধি:

পাহাড়ি ছাত্র পরিষদের (পিসিপি) কর্মীরা ছাত্রলীগের সহ-সম্পাদক সুপায়ন চাকমাকে মারধর করার প্রতিবাদে রাঙামাটি জেলা ছাত্রলীগের ডাকা হরতাল চলছে। ফলে আজ মঙ্গলবার ভোর ৬টা থেকে জেলা শহর থেকে দূরপাল্লার কোনও যানবাহন ছেড়ে যায়নি।

রাঙ্গামাটি ছাত্রলীগ

অভ্যন্তরীণ একমাত্র যাতায়াতের মাধ্যম অটোরিকশাও চলাচল করতে দেখা যায়নি। তবে এসএসসি পরীক্ষার্থীদের জন্য হরতাল আওতামুক্ত করা হয়েছে।

মঙ্গলবার সকালে সরেজমিনে দেখা যায়, মাঠে পিকেটিং করেছেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। খোলেনি শহরের দোকানপাট। রাস্তায় নেই কোনো ধরনের যানবাহন।

রাঙ্গামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান জানান, শহরের পরিবেশ শান্ত রয়েছে। কোথাও কোনো ধরনের গোলযোগের খবর পাওয়া যায়নি।

ছাত্রলীগের ওই নেতাকে মারধরের অভিযোগে সোমবার বিকেলে শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন সংগঠনটির নেতাকর্মীরা। এ সময় পুলিশ ও ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়াসহ দফায় দফায় ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক, পুলিশ, পথচারী ও ছাত্রলীগ নেতাকর্মীসহ অন্তত ৫০ জন আহত হয়।

পুলিশি হামলার প্রতিবাদে এবং এসপি ও কোতোয়ালি থানা পুলিশের ওসিকে তাৎক্ষণিক প্রত্যাহারসহ তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থার দাবিতে মঙ্গলবার জেলায় সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করে জেলা ছাত্রলীগ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে