আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > চোখ যে মনের কথা বলে

চোখ যে মনের কথা বলে

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার [১]

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

চোখ ঝলসানো রূপ নয়, নয় কোন চমকপ্রদ দেহ সৌষ্ঠবের নগ্ন প্রদর্শণ; কাজল কালো চোখের ইশারায় ঠোঁটের কোনে লাজুক হাসির আলতো বিচড়ন। দুর্দান্ত এক পরিচালকের চমৎকার ফ্রেমে এক কিশোরীর এমনই এক ছোট্ট ভিডিও ক্লিপ রীতিমত ঝড় তুলেছে ভার্চুয়াল দুনিয়ায়।

অচেনা এ নন্দিনির খোঁজ জানতে অনেকেই ব্যাকুল। কারো মনে জিজ্ঞাসা ছোট যে ভিডিওটি দেখা যাচ্ছে সেটি আসলে কী বা এসেছে কোথা থেকে। যা দেখে অনেকেরই মনে বাঁঁজছে সেই সুর …

চোখ যে মনের কথা বলে

চোখে চোখ রাখা শুধু নয়

সিনেমা দৃশ্যে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, যে ভিডিও ক্লিপে দেখা মিলেছে এক মন ছুঁয়ে যাওয়া রোম্যান্সের, সেটা আসলে একটি মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এর দৃশ্য। যার পরিচালক ওমর লুলু। ছবিটি অবশ্য এখনও মুক্তি পায়নি। আপাতত কেবল একটি গানই কেবল মুক্তি পেয়েছে অনলাইনে। এই ভিডিও ক্লিপটি সেই গানেরই দৃশ্য। যদিও ‘অরু আদার লাভ’ ছবিতে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার মূল নায়িকা নন।

এরপরও ভিনি ভিসি ভিডি (এলেন দেখলেন জয় করলেন)। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামসহ সামাজিক যোগাযোগের সব মাধ্যমের ছোট সে ভিডিওতে দেখা যাচ্ছে, চোখে চোখেই তৈরী হচ্ছে প্রেমের এক মধুর বাতাবরণ। একটি চোখকে মুদ্রিত করে (যাকে বলা যায় চোখ মারা) যে লাস্যময় সঙ্কেত পাঠান মেয়েটি তা যেন শুধু উলটো দিকে দাঁড়িয়ে থাকা ছেলেটিকেই নয়, মুহূর্তে বিদ্ধ করেছে সোশ্যাল মিডিয়ার লাখো প্রেমিক-হৃদয়কেও।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার [২]

কাজলকালো সেই চোখের অদ্ভুত ইশারায় পাগল না হয়ে উপায় নেই। অনেকের মনে কৌতূহল, কে সেই মেয়ে? কী তার নাম? যারা এই সুন্দরীর প্রেমে পড়েছেন, তারা জেনে নিন, মেয়েটির নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। বয়স ১৮। পরিবার আর কাছের বন্ধুরা তাকে রিয়া নামে ডাকেন। অল্প সময়ের মধ্যে লাখো দর্শকের মন কেড়ে নেওয়া এই মেয়ের জন্ম কেরালার ত্রিশূরে। সেখানকার বিমলা কলেজে প্রথম বর্ষের ছাত্রী। মালায়লাম ও ইংরেজি ছাড়া অন্য কোনো ভাষা জানেন না সে।

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার

মিষ্টি হাসির এই মেয়ের সম্পর্কে বিস্তারিত জানার জন্য অনেকেই গুগলে খোঁজ নিচ্ছেন একটু পরপর। এর মধ্যে প্রিয়ার অসংখ্য ভুয়া অ্যাকাউন্টে সয়লাব হয়ে গেছে ফেসবুক আর ইনস্টাগ্রাম। আসল অ্যাকাউন্টসহ ভুয়া অ্যাকাউন্টগুলোতেও অনুসারীর সংখ্যা মিনিটে মিনিটে বেড়ে চলেছে। এদিকে ভক্তদের আগ্রহ দেখে গতকাল রোববার টুইটারে নিজের অ্যাকাউন্ট খুলেছেন প্রিয়া।

সূত্র : ইন্ডিয়া টুডে

এম এম

ভাইরাল হওয়া প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার ভিডিওটি দেখতে নীচের লিঙ্কে ক্লিক করুন

https://www.facebook.com

পুরো গানটি দেখুন নীচে

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে