আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > জাহিদ হাসানে মুগ্ধ রাইমা সেন

জাহিদ হাসানে মুগ্ধ রাইমা সেন

raima-jahid (1)

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

খ্যাতনামা লেখক আবুল বাশারের উপন্যাস ‘ভোরের প্রসূতি’-র প্রেক্ষাপটকে নির্মিত হচ্ছে ‘সিতারা’ ছবিটি। পশ্চিমবঙ্গের কোচবিহারের প্রত্যন্ত মেখলিগঞ্জের বিস্তীর্ণ এলাকায় গত ৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে ছবির ‘সিতারা’ ছবির শুটিং। ছবিতে সিতারা চরিত্রে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। আর তার সঙ্গে দেখা যাবে বাংলাদেশের তুমুল জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও ফজলুর রহমান বাবুকে। সীমান্তে চোরাচালানের গল্প নিয়ে সিতারা ছবির কাহিনী।

raima-jahid (2)

‘সিতারা’ ছবিটির শুটিংয়ে বাংলাদেশের দুই অভিনেতাকে চিনেছেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। চিনেছেন বাংলাদেশকেও। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সেই কথাই শেয়ার করেছেন নায়িকা। বিশেষ করে, জাহিদ হাসানের ভূয়সী প্রশংসা করেছেন তিনি।

রাইমা বলেন, ‘পাঁচ দিন হলো শুটিং করছি। এই ছবিতে কাজ করার ক্ষেত্রে জাহিদ হাসান ভাই আমাকে খুব সহযোগিতা করছেন। এর আগে তার সঙ্গে কাজ করা হয়নি বা তার কোনো কাজও দেখিনি। তবে মাত্র কদিনেই বুঝতে পেরেছি, তিনি খুব বড় মাপের একজন অভিনেতা। জাহিদ ভাইয়ের সঙ্গে কাজ করে ভীষণ ভালো লাগছে।’

ছবির পরিচালক আশীষ রায় জানান, খ্যাতনামা লেখক আবুল বাশারের উপন্যাস ‘ভোরের প্রসূতি’র প্রেক্ষাপটকে সামনে রেখেই এই ছবির কাহিনী এগিয়েছে। পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের সীমান্তকে ঘিরে এই ছবির গল্প। এই গল্প সাজানো হয়েছে বাংলাদেশের পোশাক ব্যবসার উপর।বাংলাদেশে তৈরি পোশাক পশ্চিমবঙ্গের সীমান্ত দিয়ে শিয়ালদহ হয়ে কীভাবে ভারতের বিভিন্ন জায়গায় পৌছায় সেটিই দেখানো হয়েছে ছবির কাহিনিতে। সেই সাথে সীমান্তের নানা ঘটনা পর্দায় ফুটিয়ে তোলা হবে। দেখানো হবে সেখানকার এক নারীর লড়াইয়ের কাহিনীও।

raima-jahid (1)

‘সিতারা’য় অভিনয়ের পাশাপাশি গানেও কণ্ঠ দিয়েছেন অভিনেতা জলুর রহমান বাবু। গল্পে রাইমা সেনের বডিগার্ড চরিত্রে আছেন জাহিদ হাসান। ছবিটির শুটিং চলছে কোচবিহারের প্রত্যন্ত মেখলিগঞ্জের বিস্তীর্ণ এলাকায়। সেখানে তিস্তা নদীর চরজুড়ে তৈরি করা হয়েছে খড়ের ছোট ছোট বাড়ি।

জাহিদ হাসান সবশেষ মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’ ছবিতে কাজ করেছেন। এ ছবিটির শুটিং এরইমধ্যে শেষ হয়েছে। তার অভিনীত ‘বিজলী’ ছবিটি সামনে মুক্তি পাবে। এ ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। তার অভিনীত এবং মুক্তিপ্রাপ্ত অন্য ছবিগুলো হলে ‘জীবনসঙ্গী’, ‘শ্রাবণ মেঘের দিন’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘আমার আছে জল’, ‘প্রজাপতি’ ও ‘হালদা’।

সিতারা ছবি বাংলা ও তেলেগু ভাষায় মুক্তি পাবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে