আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > ট্রাম্প কন্যা ইভাঙ্কা ও অভিনেতা কুইন জোন্সের অভিসার

ট্রাম্প কন্যা ইভাঙ্কা ও অভিনেতা কুইন জোন্সের অভিসার

ট্রাম্প কন্যা ইভাঙ্কা ও অভিনেতা কুইন জোন্সের অভিসার

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। লাস্যময়ী এই নারী অনেকের ক্রাশ। মায়ের মত তিনিও বেশ সুন্দরী। মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারণার সময় থেকেই ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা রয়েছেন আলোচনায়।

ট্রাম্প প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর ধারণা করা হচ্ছিল ট্রাম্প প্রশাসনে বড় প্রভাব থাকবে ইভাঙ্কার। হয়েছেও তাই। ইভাঙ্কা ট্রাম্প এখন তার বাবার একজন উপদেষ্টা।

এ তো গেলো রাজনৈতিক ব্যাপার। কিন্তু ব্যাক্তিগত জীবনে এই লাস্যময়ী অনেক পুরুষেরই ঘুম কেড়ে নিয়েছেন। সম্প্রতি জানা গেছে, ১২ বছর আগে ইভাঙ্কার সঙ্গে ডেট করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রবীণ অভিনেতা কুইন্সি জোন্স।

ট্রাম্প কন্যা ইভাঙ্কা ও অভিনেতা কুইন জোন্সের অভিসার

ডেইলি মেইলকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি দাবি করে বলেছেন, ১২ বছর আগে আমার মেয়ে কিডাডার (প্রাক্তন মডেল ও বর্তমানে ডিজাইনার) সঙ্গে কাজ করছিল টমি হিলফিজার। ও আমাকে বলে, ইভাঙ্কা আমার সঙ্গে ডিনারে যেতে চায়। আমি বলি, কোনও সমস্যা নেই।

ইভাঙ্কাকে সুন্দরী নারী বলে উল্লেখ করলেও, বাবা ট্রাম্প সম্পর্কে এই সাক্ষাৎকারে একাধিকবার অশ্লীল শব্দ প্রয়োগ করেছেন জোন্স।

তিনি বলেছেন, ডোনাল্ড ট্রাম্পকে আমি সহ্য করতে পারি না। ও ছোট মনের লোক, ক্ষমতালোভী এবং অহংকারী। তবে ইভাঙ্কার সঙ্গে আমি ডেট করেছি।

বর্তমানে জোন্সের বয়স ৮৩। ইভাঙ্কার বয়স ৩৬। জোন্সের সঙ্গে সত্যিই ডেট করেছিলেন কি না, সে বিষয়ে এখনও কোনও মন্তব্য করেননি মার্কিন প্রেসিডেন্টের মেয়ে।

এ এম/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে