আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ দলে নতুন ৫ মুখ

টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ দলে নতুন ৫ মুখ

ব্যাটিং একশনে মাহামুদুল্লাহ রিয়াদ

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

আট বছর পর ঘরের মাঠে ত্রিদেশীয় সিরিজের শিরোপা হাতছাড়া করার পর দুই ম্যাচের টেস্ট সিরিজেও হাথুরুসিংহের শ্রীলঙ্কার কাছে হেরে গেছে বাংলাদেশ। এবার লক্ষ্য টি-টোয়েন্টি সিরিজে ঘুরে দাঁড়ানো।

শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের মাটিতে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির ঘোষিত দলে নতুন মুখের ছড়াছড়ি।

আগেই ধারণা পাওয়া গিয়েছিল টি-টোয়েন্টি দলে ডাক পাচ্ছেন বিপিএলে দুর্দান্ত পারফর্ম করা খুলনার পেসার আবু জায়েদ রাহী, অলরাউন্ডার আরিফুল হক ও স্পিনার মেহেদী হাসান।

তবে শুধু এই তিনজনই নয়, নতুন মুখ হিসেবে আরও ডাক পেয়েছেন জাকির হোসেন ও আফিফ হোসেন। এছাড়া দলে ফিরেছেন তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান ও আবু হায়দার রনি।

এদিকে, হাতের চোটের কারণে বাংলাদেশের টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানের এই সিরিজ খেলা নিয়ে সংশয় থাকলেও দলে রাখা হয়েছে তাকে। ধারণা করা হচ্ছে, অধিনায়ক হিসেবে তিনিই নেতৃত্ব দেবেন দলকে।

বিপিএল ২০১৭ এর ক্রিকেটাররা

একনজরে টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশ দল-

সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু জায়েদ রাহী, আফিফ হসেন, জাকির হোসেন, আরিফুল হক, মেহেদী হাসান, আবু হায়দার রনি।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে