আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > লেভান্তের মাঠে রিয়ালের হোঁচট

লেভান্তের মাঠে রিয়ালের হোঁচট

লেভান্তের মাঠে রিয়ালের হোঁচট

প্রতিচ্ছবি রিপোর্ট ডেস্ক:

মৌসুমের শুরুতে পুঁচকে লেভান্তের বিপক্ষে ঘরের মাঠে হোঁচট খেয়েছিল। ফিরতি পর্বেও সেই একই দশা হলো রিয়াল মাদ্রিদের। দু-দুবার এগিয়ে গিয়েও জয়ের দেখা পায়নি জিনেদিন জিদানের দল।

শনিবার রাতে লা লিগায় টেবিলের নিচের দিকের দল লেভান্তের মাঠ থেকে ২-২ ড্র করে ফিরেছে রিয়াল। গত সেপ্টেম্বরে রিয়ালকে তাদের মাঠে ১-১ গোলের ড্রয়ে রুখে দিয়েছিল লেভান্তে। এবার নিজেদের মাঠেও এস্তাদিও ক্লাদিও ডি ভ্যালেন্সিয়ায় তারকা সমৃদ্ধ রিয়ালকে হতাশা উপহারও দিল দলটি।

রিয়ালের হয়ে শনিবার একটি করে গোল পান সার্জিও রামোস ও ইস্কো। অন্যদিকে স্বাগতিক লেভান্তের হয়ে এমানুয়েল বোয়েটাং ও জামপাওলো পাজ্জিনি একটি করে গোল করে দলকে হারের লজ্জা থেকে বাঁচান।

লেভান্তের বিপক্ষে শুরুতে এগিয়ে ছিল রিয়াল মাদ্রিদই। ম্যাচের ১১ মিনিটে সার্জিও রামোস গোল করে রিয়াল ভক্তদের উচ্ছ্বাসে ভাসান। টনি ক্রুসের কর্নারে হেডে রিয়ালের হয়ে লিগে ৫০তম গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার।

ম্যাচের ৪২ মিনিটে পাল্টা আক্রমণে সমতায় ফেরে লেভান্তে। এসময় ডি-বক্সে ঢুকে স্প্যানিশ ফরোয়ার্ড মোরালেসের নেওয়া শট এগিয়ে এসে ঝাঁপিয়ে ঠেকান কেইলর নাভাস। ফিরতি বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ঘানার ফরোয়ার্ড এমানুয়েল বোয়াটেং।

বিশ্রাম শেষে ম্যাচের ৮১ মিনিটে গ্যারেথ বেলের বদলি হিসেবে নামা ইস্কো গোল করে রিয়ালকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন। বাইলাইন থেকে বেনজেমার কাটব্যাক পেয়ে জোরালো নিচু শটে গোলটি করেন স্প্যানিশ এ মিডফিল্ডার।

কিন্তু ম্যাচের ৮৯ মিনিটে আবারও রিয়াল সমর্থকদের হতাশায় ভাসান স্বাগতিক লেভান্তের ফরোয়ার্ড জামপাওলো পাজ্জিনি। কোনাকুনি শটে রিয়ালের জালে বল পাঠায়ে নিজেদের গ্যালারিতে উচ্ছ্বাস ছড়ান ইতালিয়ান এ তারকা। শেষপর্যণ্ত আর কোনো গোল না হওয়ায় ২-২ গোলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে রিয়ালকে।

প্রতিপক্ষের মাঠে এ ড্রয়ে ২১ ম্যাচ শেষে ৩৯ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের চতুর্থ স্থানে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ১৮ পয়েন্ট বেশি নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে