আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ইরেশ-মিমের হলুদ

ইরেশ-মিমের হলুদ

ইরেশ-মিমের হলুদ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছিল দেশের স্বনামধন্য পরিচালক অমিতাভ রেজার সাবেক স্ত্রী মিম রশিদের সঙ্গে সম্পর্ক চলছে জনপ্রিয় অভিনেতা ইরেশ যাকেরের। আর সেই গুঞ্জনে সম্পর্ক এবার বাস্তবে পরিণতি পেতে যাচ্ছে।

গতকাল শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হলো ইরেশ যাকের ও মিম রশিদের গায়েহলুদ ও মেহেদি অনুষ্ঠান। এখানে আমন্ত্রিত হয়েছিলেন তাঁদের দুজনের খুব ঘনিষ্ঠ বন্ধু আর আত্মীয়। সব মিলিয়ে ছিলেন শ খানেক অতিথি। ইরেশের হবু স্ত্রী মিম রশিদ ছোট পর্দার তারকা মিথিলার ছোট বোন।

সম্প্রতি পারিবারিকভাবে ইরেশ-মিমের বিয়ের কথা পাকাপাকি হয়েছে। বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন ইরেশ যাকের নিজেই।

ইরেশ জাকের জানান, আগামী রোববার মিম রশিদকে বিয়ে করছি। পারিবারিকভাবেই মিমের সঙ্গে আমার বিয়ের পাকা কথা হয়েছে। শুক্রবার আমাদের গায়ে হলুদের অনুষ্ঠান। রোববার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আমাদের বিয়ের আয়োজন অনুষ্ঠিত হবে।

শোনা যাচ্ছে, বিয়ের পর নববধূকে নিয়ে নেপাল যাচ্ছেন, আর সেখানেই হবে বউভাতের আয়োজন?-এমন প্রশ্নে ইরেশ বলেন, নেপালের আয়োজনটা খুব বড় পরিসরে নয়। আর সেখানে উপস্থিত থাকবেন আমাদের খুব কাছের মানুষ। পরিবার-পরিজনসহ আমাদের বন্ধুবান্ধবরাই থাকবেন সেখানে।

দর্শক-ভক্তদের প্রতি দোয়াচেয়ে ইরেশ বলেন, আমি আর মিম নতুন জীবন শুরু করতে যাচ্ছি, সবাই আমাদের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য,কিংবদন্তি অভিনেতা আলী যাকের ও সারা যাকের দম্পতির একমাত্র ছেলে ইরেশ যাকের। অভিনেত্রী মিথিলার বড় বোন ও পরিচালক অমিতাভ রেজার সাবেক স্ত্রী হচ্ছেন মিম রশিদ।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে