আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > অভিনেত্রীর গায়ে দুষ্কৃতিকারীর হাত, এগিয়ে আসেনি সাহায্যের হাত!

অভিনেত্রীর গায়ে দুষ্কৃতিকারীর হাত, এগিয়ে আসেনি সাহায্যের হাত!

সনুশা সন্তোষে

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দেহে অন্য কোনো হাতের ছোঁয়া। ধীরে ধীরে বিষয়টি ধারন করতে থাকে চরম আকার। এক পর্যায়ে ওই ব্যক্তির হাত চেপে ধরে শুরু করলেন চিৎকার। এরপরও সাহায্যের কোন হাত এগিয়ে আসেনি তার দিকে। এমনই অভিজ্ঞতা হল মালায়লম ছবির নায়িকা সনুশা সন্তোষের।

মাত্র এক দিন আগেই দক্ষিণী নায়িকা অমলা পালকে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার করা হয় একজনকে। শুক্রবার আবারো চলন্ত ট্রেনের মধ্যে শ্লীলতাহানির অভিযোগের একটি ঘটনা সামনে এসেছে।

এবার চলন্ত ট্রেনে শ্লীলতাহানির চেষ্টা করা হয় ভারতীয় এক অভিনেত্রীকে। এবার যৌনহেনস্তার শিকার হয়েছেন মালায়লম ছবির নায়িকা সনুশা সন্তোষ। তবে এ  ঘটনার জেরে ইতিমধ্যেই  অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে রেল পুলিশ।

এ দিকে জি নিউজের খবর, মালয়লাম অভিনেত্রী সানুসার ভারতের দক্ষিণাঞ্চলের রাজ্য কেরালার তিরুবনন্তপুরম থেকে মাভেলি এক্সপ্রেসে ওঠেন। এরপরই এক ব্যক্তি তাকে উত্যক্ত করতে শুরু করে।

অপরদিকে এনডি টিভি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে মাভেলি এক্সপ্রেসে। মেঙ্গালুরু সেন্ট্রাল থেকে তিরুভানান্তপুরম যাচ্ছিল ট্রেনটি। রাতে কন্নুর স্টেশন থেকে এই ট্রেনে ওঠেন সনুশা। রাতের ট্রেনে উঠেই নিজের আপার বার্থে ঘুমিয়ে পড়েন।

কিছুক্ষণ পরই তিনি বুঝতে পারেন, কেউ তাকে জ্বালাতন করছে, তার দেহে অন্য কোনো হাতের ছোয়া অনুভব করেন। থ্রিসুর স্টেশনে গিয়ে বিষয়টি চরম আকার ধারন করে। এক পর্যায়ে ওই ব্যক্তির হাত চেপে ধরেন তিনি এবং আলো জ্বালিয়ে দেন।

এই নায়িকার সঙ্গে থাকা ছবির সঙ্গে সংশ্লিষ্ট উন্নি ও রঞ্জিত টিকিট পরীক্ষককে ডাকতে চলে যান। ততক্ষণ ওই ব্যক্তির হাত ধরে রাখেন সনুশা। টিকিট পরীক্ষক অভিযুক্ত ব্যক্তিকে পরবর্তী স্টেশনের রেল পুলিশের কাছে সোপর্দ করেন।

২৩ বছর বয়সী সনুশা সন্তোষ দাবি করেন, এ ঘটনার সময় তিনি চিৎকার করেছেন। ঘটনার সময় একাধিকবার তিনি সহযাত্রীদের সাহায্য চেয়েছিলেন। কিন্তু তাকে সাহায্য করার জন্য কেউ এগিয়ে আসেনি। এমনকি নিচের বার্থে শুয়ে থাকা ব্যক্তিও কোনো সাড়া দেননি। কেউই তাকে সাহায্যের জন্য হাত বাড়িয়ে দেন নাই বলেও আক্ষেপ মালয়লাম অভিনেত্রীর।

অভিযুক্ত এই ব্যক্তির নাম অন্তো বসু। তিনি তামিলনাড়ুর তিরুভানান্তপুরমের বাসিন্দা। ওই ট্রেনে তিরুভানান্তপুরম যাচ্ছিলেন তিনি। শ্লীলতাহানির অভিযোগে আজ শুক্রবার অন্তো বসুকে আদালতে তোলা হয়। আদালত তাকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে