আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > চট্টগ্রামে তিন দিনব্যাপী বিনিয়োগ মেলা

চট্টগ্রামে তিন দিনব্যাপী বিনিয়োগ মেলা

চট্টগ্রামে তিন দিনব্যাপী বিনিয়োগ মেলা

প্রতিচ্ছবি চট্টগ্রাম প্রতিনিধি:

পুঁজিবাজারে বিনিয়োগকারীদের সচেতন করা ও বিনিয়োগে আগ্রহী করে তুলতে তিন দিনব্যাপী চিটাগাং ক্যাপিটাল ইনভেস্টমেন্ট ফেয়ারের উদ্বোধন করলেন প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি।

পুঁজিবাজারে বিনিয়োগকারীদের সচেতন করা ও বিনিয়োগে আগ্রহী করে তুলতে চট্টগ্রামে শুরু হয়েছে তিনদিনব্যাপী চিটাগাং ক্যাপিটাল ইনভেস্টমেন্ট ফেয়ার।

ষষ্ঠবারের মতো আয়োজিত মেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে যাত্রা শুরু করেছে।

চট্টগ্রামে তিন দিনব্যাপী বিনিয়োগ মেলা

২০৪১ সালে বাংলাদেশ বিশ্বের উন্নত দেশে পরিণত হবে। এ লক্ষ্যে পুঁজিবাজার আরো গতিশীল হতে হবে। তবে পুঁজিবাজারে বিনিয়োগ করার সময় কোম্পানীগুলো সম্পর্কে জেনে বুঝে বিনিয়োগ করতে হবে।

বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সেঞ্জ কমিশন বিএসইসি এর শুভেচ্ছা দূত হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেটের অলরাউন্ডার সাকিব আল হাসান।

চিটাগাং এর মানুষ হিসেবে চিটাগাং স্টক এক্সেঞ্জে বিনিয়োগ করার আহবান জানান সাকিব। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান ড. মুহাম্মদ খায়রুল ইসলাম, সিএসইর চেয়ারম্যান ড. এ কে আবুল মোমেন। পরে ফিতা কেটে বেলুন উড়িয়ে তিনদিনব্যাপী মেলার উদ্বোধন করেন অতিথিরা।

জয় নয়ন/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে