আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সাবধান! ইফতারের ছলে সর্বস্ব লুট

সাবধান! ইফতারের ছলে সর্বস্ব লুট

oggan-partyপ্রতিচ্ছবি প্রতিবেদক:

ঈদ সামনে রেখে রাজধানীতে অজ্ঞান পার্টির দৌরাত্ম্য বেড়েছে। রমজান মাসে অজ্ঞান পার্টির সদস্যদের টার্গেট রোজাদাররা। ইফতারের সময় কাউকে টার্গেট বানিয়ে চেতনানাশক ওষুধ মেশানো খাবার খাইয়ে সর্বস্ব লুট করে পালিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা।

রাজধানীর জুরাইন, মগবাজার, ফকিরাপুল ও মৌচাক এলাকা থেকে অজ্ঞান পার্টির ১৫ সদস্যকে গ্রেফতারের পর রোববার  ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছে ঢাকা মহানগর পুলিশ ।

গ্রেফতার অজ্ঞানপার্টির সদস্যরা হলেন- মিজানুর রহমান, আলমগীর হোসেন, ইদ্রিস ব্যাপরি, খোকন মোল্লা, আবুল কালাম মিয়া, বাবুল পাটোয়ারি, শাহ আলম শেখ, আব্দুল মান্নান, রিপন, শরিফ, হুমায়ুন কবির, আব্দুর রহমান, ইউনূস মিয়া, শ্যামল ও মাঈনুল ইসলাম।

সংবাদ সম্মেলনে পুলিশ কর্মকর্তা আব্দুল বাতেন বলেন, যারা গ্রেফতার হয়েছে তারা সারা বছরই এভাবে মানুষ ঠকায়। তবে বিশেষ কোনো উৎসব সামনে এলে যেমন- ঈদ, পূজা, রোজার সময় তাদের তৎপরতা বাড়ে।

তিনি জানান, চক্রটি ইফতারের কিছু আগে একজন বাস যাত্রীকে টার্গেট করে তার পাশে গিয়ে বসে। কথার মারপ্যাঁচে তার সাথে সখ্যতা তৈরি করে। মাগরিবের আযান পড়লেই বাস যাত্রীকে ইফতার খাওয়ার প্রস্তাব করে। ওই খাবারে চেতনানাশক ওষুধ মেশানো থাকায় খাবার খেলেই অজ্ঞান হয়ে পড়েন বাসযাত্রী। পরে তার সবকিছু নিয়ে পালিয়ে যায় অজ্ঞান পার্টির সদস্যরা।

ইফতারের সময় হকারদের কাছ থেকে কোনো খাবার না কেনার পরামর্শ দিয়েছে ঢাকা মহানগর পুলিশ।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে