আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘দঙ্গল’-‘বাহুবলী’র রেকর্ড ভাঙল দীপিকার ‘পদ্মাবত’

‘দঙ্গল’-‘বাহুবলী’র রেকর্ড ভাঙল দীপিকার ‘পদ্মাবত’

বাম দিক থেকে বাহুবলী, পদ্মাবত ও দঙ্গল সিনেমার পোস্টার

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বহুল আলোচিত ও বির্তকীত সঞ্জয় লীলা বনশালি পরিচালিত সিনেমা পদ্মাবত (আগের নাম পদ্মাবতী) শত বাধা-বিপত্তি পেড়িয়ে, কাঠ-খড় পুড়িয়েও থেমে থাকেনি। নিষেধাজ্ঞা, আন্দোলন ও হামলার মধ্যেই ২৫ জানুয়ারি, বৃহস্পতিবার মুক্তি পায় ছবিটি। এরই মধ্যে ‘পদ্মাবত’ সিনেমাটি ভেঙে ফেলেছে বেশ কয়েকটি রেকর্ড। বক্স অফিসে প্রথম চারদিনেই আয় করেছে ১১০ কোটি রুপি।

১০ লক্ষাধিক দর্শক দেখেছেন ছবিটি। আর ভারতে চার হাজারের বেশি স্ক্রিনে ছবিটা প্রদর্শন করা হচ্ছে। ‘পদ্মাবত’ কোনো কাটাছেঁড়া ছাড়াই মুক্তি পেতে যাচ্ছে পাকিস্তানেও।

‘পদ্মাবত’-এর পরিচালকের মাথা কেটে আনতে পারলে ৫১ লাখ রুপি নগদ পুরস্কার দেওয়া হবে বলেও হুমকি দেওয়া হয়েছে। কিন্তু এসবের মধ্যেই রেকর্ডও গড়ে ফেলল বহুল আলোচিত সিনেমা। প্রথম দিন থেকেই আন্তর্জাতিক বাজারে ভালো ব্যবসা শুরু করেছে দীপিকা পাড়ুকোন-রণবীর সিং-শহিদ কাপুর অভিনীত এই ছবিটি। আন্তর্জাতিক বাজারে ভারতের আলোচিত দুই ছবি ‘দঙ্গল’ ও ‘বাহুবলী টু’র রেকর্ড ভেঙেছে এটি।

ছবি মুক্তির পর অস্ট্রেলিয়ায় প্রভাসের ‘বাহুবলী টু’ ও আমির খানের ‘দঙ্গল’কে হেলায় পার করে দিয়েছে ‘পদ্মাবত’। ট্রেড এনালিস্ট ইতিমধ্যেই টুইট করে বিষয়টি জানিয়েছেন।

এদিকে ছবিটি নিয়ে আগ্রহ বাড়ছে যুক্তরাষ্ট্রেও। দীপিকার ‘ঘুমর-এর ধুনে যুক্তরাষ্ট্রের চিয়ার লিডারদেরও কমর দোলাতে দেখা যাচ্ছে। সবকিছু মিলিয়ে সঞ্জয় লীলা বনশালির ছবিটি ভালো ব্যবসার পাশাপাশি মানুষের মধ্যেও আগ্রহ বাড়তে শুরু করেছে।

এ এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে