আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > গণপিটুনিতে নিহত ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

গণপিটুনিতে নিহত ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

গ্রেফতার

প্রতিচ্ছবি নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় গণপিটুনিতে নিহত দুই ডাকাত দলের অপর দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। আজ বুধবার দুপুরে র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি মো. জসিম উদ্দীন চৌধুরী সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন,  মো. মজনু মিয়া (২৯), লাল মিয়া ওরফে জামাল (৩৩)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর দল ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ডাকাতির সঙ্গে জড়িত মো. মজনু মিয়াকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্য অনুযায়ী অপর ডাকাত সদস্য লাল মিয়া ওরফে জামালকে গ্রেফতার করে।

এর আগে গত ১৭ জানুয়ারি নারায়ণগঞ্জের বন্দর উপজেলার বালিগাঁও গ্রামে রফিক মুন্সীর বাড়িতে সাত/আটজনের ডাকাত দল কলাপসিবল গেটের তালা ভেঙে ভেতরে ঢুকে ডাকাতি শুরু করে। ডাকাতদের হামলায় আহত পরিবারের সদস্যদের চিৎকার শুনে  প্রতিবেশিরা মসজিদের মাইকে ডাকাতির কথা প্রচার করে। পরে গ্রামবাসী ডাকাত দলকে চারদিক থেকে ঘিরে ফেলে।

তখন ডাকাত দলের সদস্যদের আক্রমণে দিদার হোসেন, নজরুল ইসলাম, মনজুর হোসেন, জাহাঙ্গীর আলম, জাকির হোসেন এবং উম্মে হাবিবাসহ কয়েকজন আহত হয়। গ্রামবাসির গণপিটুনিতে ডাকাত দলের দুই সদস্য রিপন ও রহিম নিহত হয় এবং বাকিরা পালিয়ে যায়। এ ঘটনায় বন্দর থানায় মামলা দায়ের করা হয়।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে