আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ‘অসাংবিধানিক সরকার ঠেকাতে কাজ করেছি’

‘অসাংবিধানিক সরকার ঠেকাতে কাজ করেছি’

মহাপরিদর্শক এ কে এম শহীদুল হকপ্রতিচ্ছবি প্রতিবেদক:

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক বলেছেন, অসাংবিধানিক সরকার যেন না আসে তার জন্যই আমরা কাজ করেছি। আগামীতে আমরা চাইব গণতান্ত্রিক ধারাবাহিকতা যেন বজায় থাকে। নির্বাচনের বছরে মানুষ যেন তার ভোটাধিকার প্রয়োগ করতে পারে। বুধবার দুপুরে পুলিশ সদর দপ্তরে নিজের বিদায়ী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ কে এম শহীদুল হক বলেন, চাকরিজীবনে সব ব্যর্থতার দায় আমার। সফলতার কৃতিত্ব আপনাদের। আপনারা নতুন আইজিপিকে সহযোগিতা করবেন। আইজিপিকে সহযোগিতা করা মানে প্রধানমন্ত্রীকে সহযোগিতা করা।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। যার জন্ম না হলে একটি স্বাধীন বাংলাদেশ হতো না। প্রধানমন্ত্রীর প্রতিও আমি কৃতজ্ঞ। তিনি যখন আমাকে দায়িত্ব দিয়েছেন তখন কঠিন সময় ছিল।

শহীদুল হক বলেন, সাংবাদিকদের প্রতি আমি কৃতজ্ঞ। কারণ, চাকরিজীবনে সাংবাদিকদের সঙ্গে আমার খুব ভালো সম্পর্কে ছিল। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এঅ্যান্ডও) মোখলেসুর রহমান। প্রধান অতিথি ছিলেন নবনিযুক্ত আইজিপি ড. জাবেদ পাটোয়ারী।

অনুষ্ঠানের শুরুতে বিদায়ী মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নতুন আইজিপি। নতুন আইজিপি জাবেদ পাটোয়ারীকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানান শাহীদুল হক। এ সময় বিদায়ী আইজিপিকে ক্রেস্ট উপহার দেন অতিরিক্ত আইজিপি মোখলেসুর রহমান।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে