আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শাকিবেই আস্থা

শাকিবেই আস্থা

শাকিব খান ও বিদ্যা সিনহা মিম

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

গত এক যুগ ধরে দেশীয় চলচ্চিত্রের একমাত্র শীর্ষ নায়ক শাকিব খান। একাই চলচ্চিত্রে হিট সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়েছেন। এই কথা তার নিন্দুকেরাও স্বীকার করেন। দীর্ঘ ছয় মাস নিরব থাকার পর আবারো নতুন ছবি নিয়ে গরজে উঠলো ঢাকাই কিং খান। মুক্তি পাচ্ছে শাকিবের নতুন সিনেমা ‘আমি নেতা হবো’।

তবে ‘নবাব’ খ্যাত নায়কের সবশেষ মুক্তিপ্রাপ্ত ‘অহংকার’ ও ‘রংবাজ’ সিনেমা দুইটি আশানুরূপ সাড়া ফেলতে পারেনি। সিনেমা দুইটি মুক্তির সময় সারাদেশ বন্যাপ্লাবিত হওয়ায় ব্যবসায়িক দিক দিয়ে ক্ষতির সম্মুখীন হয়েছে বলে চলচ্চিত্রবোদ্ধারা জানান।

এরপর দীর্ঘ ছয়মাস এই নায়কের নতুন কোনো সিনেমা মুক্তি পায়নি। শাকিব তার ভক্তদের সামনে হাজির হচ্ছেন শিগগিরই। আগামী ১৬ ফেব্রুয়ারি ‘লাভ ম্যারেজ’ তারকার সমন্বয়ে নির্মিত ‘আমি নেতা হবো’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। ‘লাভ ম্যারেজ’ তারকা জুটি ছিলেন শাকিব- বিদ্যা সিনহা মিম। আমি নেতা হবো সিনেমাতেও শাকিবের বিপরীতে আছেন গ্লামারাস বিদ্যা সিনহা মিম।

ইতোমধ্যে সিনেমার দুইটির গান বেশ আলোচনায় এসেছে। অন্যদিকে পোস্টারে শাকিবের লুকও প্রশংসিত হচ্ছে। বিগ বাজেটের সিনেমার টিজার খুব একটা সাড়া না ফেললেও শাকিব ভক্তরা মনে করেন তাদের পছন্দের নায়ক বিগ স্ক্রিনে ঠিকই বাজিমাত করবেন।

‘আমি নেতা হবো’ সিনেমাটি পরিচালনা করেছেন গুণী নির্মাতা উত্তম আকাশ। বিগ বাজেটের সিনেমাটি প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। শোনা যাচ্ছে, ১৫০ হলে মুক্তির পরিকল্পনা আঁটছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

শাকিব-মিম ছাড়াও সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। যদিও এই সিনেমার পোস্টার নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন ওমর সানী। সিনেমার পোস্টার শাকিবময় হওয়াতে গণমাধ্যমের কাছে নিজের ক্ষোভের কথা জানান সানী। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেও কেন তাকে ও মৌসুমীকে পোস্টারে রাখা হয়নি এ নিয়েই চটেছেন নব্বইয়ের দশকের নম্বর ওয়ান এই নায়ক।

তবে পরিচালক জানিয়েছেন, শাকিবের জন্যই দর্শক সিনেমা হলে যায়। আর পোস্টারের বিষয়টি এখন প্রযোজনা প্রতিষ্ঠানই দেখে। শাকিবের জনপ্রিয়তার কথা বিবেচনা করেই তারা পোস্টার করেছেন।

এই সিনেমার সাফল্যের ব্যাপারে শতভাগ শাকিবের ওপরেই আস্থা রাখছেন পরিচালক-প্রযোজক। এখন দেখার বিষয় নেতার ভূমিকায় শাকিব কতটা সাফল্যের দেখা পান। শাকিব নেতা হিসেবে কেমন হবেন?

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে