আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বাংলাদেশের মতো এগিয়ে আসা দরকার: বন্ড গার্ল

বাংলাদেশের মতো এগিয়ে আসা দরকার: বন্ড গার্ল

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

রোহিঙ্গাদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে বাংলাদেশের ভূয়সী প্রসংশা করেছেন বন্ড গার্ল খ্যাত মালয়েশিয়ান বংশোদ্ভূত মিশেল ইয়ো। গতকাল বিকেল সাড়ে চারটায় বালুখালীর দুই ক্যাম্পে স্থাপিত স্বাস্থ্যসেবা ও ত্রাণ কার্যক্রম ঘুরে দেখেন তিনি।

মালয়েশিয়ার চিফ অব ডিফেন্স ফোর্সেস রাজা মোহাম্মদ আফফানদি বিন রাজা মোহাম্মদ নুরের সঙ্গে বাংলাদেশে আসা ৪৯ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দলের সঙ্গে রয়েছেন মিশেলও।

দলটি কক্সবাজারের উখিয়ার বালুখালি শরণার্থী ক্যাম্প পরিদর্শন করে রোহিঙ্গাদের মাঝে এই শীতবস্ত্র বিতরন করে।

রোহিঙ্গাদের ক্যাম্প পরিদর্শনের পড়ে এই হলিউড অভিনেত্রী বলেন, রোহিঙ্গাদের উপর নির্যাতন পৈশাচিক, বর্বর ও অমানবিক। এই নিগৃহীত জাতির পাশে বাংলাদেশের মতো সবাইকে এগিয়ে আসা দরকার।

তিনি আরো বলেন, রোহিঙ্গাদের উপর চলা নির্যাতনের বিচারে মিয়ানমারের বিরুদ্ধে বিশ্বকে সোচ্চার হওয়া দরকার।পরবর্তীতে প্রতিনিধি দল মালয়েশিয়া ফিল্ড হাসপাতাল পরিদর্শন করেন।

মালয়েশিয়ান বংশোদ্ভূত হলিউড নায়িকা মিশেল ইয়ো জেমস বন্ড সিরিজের পিয়ার্স ব্রসনানের সঙ্গে (টুমরো নেভার ডাইস- ১৯৯৭) অভিনয়ের মাধ্যমে আলোচিত হন।

এছাড়া ‘দ্য লেডি’ (২০১১) সিনেমায় মিয়ানমারের নেত্রী অং সান সু চির চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী প্রশংসা কুড়ান। হলিউডের বেশ কিছু সিনেমায় তার অভিনয় বিশ্বব্যাপী প্রশংসিত হয়।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও যুক্ত রয়েছেন এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছেন তিনি।

এ এম/ এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে