আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > চট্টগ্রামে প্রথম দিনের অনুশীলনে বাংলাদেশ-শ্রীলংকা

চট্টগ্রামে প্রথম দিনের অনুশীলনে বাংলাদেশ-শ্রীলংকা

united nation
প্রতিচ্ছবি চট্রগ্রাম প্রতিনিধি:

দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলতে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী শ্রীলংকা ক্রিকেট দল এখন চট্টগ্রামে। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে দল দুটি বন্দরনগরীতে পৌঁছে। চট্টগ্রাম বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে দু’দলের খেলোয়াড়দের পাঁচ তারকা হোটেল র‌্যাডিসন ব্ল চিটাগং বে ভিউতে নিয়ে যাওয়া হয়। এখানেই তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে।

জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে ৩১ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এ ম্যাচ। আজ সোমবার দু’দলেরই অনুশীলন করার কথা। সকালে অনুশীলন করবে শ্রীলংকা আর  বিকেলে বাংলাদেশ। সর্বশেষ গত বছরের ৪ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। তাতে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামে টাইগাররা। এ মাঠে এ পর্যন্ত ১৬টি টেস্ট ম্যাচে অংশ নিয়েছে বাংলাদেশ দল। এর মধ্যে ১০টিতে হারলেও একটি জয়ের পাশাপাশি পাঁচটি দলের বিপক্ষে ড্র করেছে স্বাগতিকরা। এ ভেন্যুতে টেস্টে একমাত্র জয়টি আসে জিম্বাবুয়ের বিপক্ষে, ২০১৪ সালে।

বিসিবির চট্টগ্রাম ভেন্যু ম্যানেজার ফজলে বারী খান রুবেল জানান, মাঠের প্রস্তুতি এরই মধ্যে শেষ হয়েছে।

তিনি বলেন, কিছুদিন আগে এখানে বাংলাদেশ প্রিমিয়ার লীগ হয়েছে। তার আগে হয়েছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া টেস্ট। তাই মাঠ অনেকটা প্রস্তুতই ছিল। আজ সকালে শ্রীলংকা ও বিকেলে বাংলাদেশ এ মাঠে অনুশীলনে নামবে। এদিকে ক্রিকেটারদের জন্য হোটেল, যাতায়াতের পথ ও মাঠে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ কমিশনার ইকবাল বাহার। নিরাপত্তা প্রস্তুতির অংশ হিসেবে এরই মধ্যে হোটেল থেকে স্টেডিয়াম পর্যন্ত মহড়া দিয়েছে পুলিশের বিভিন্ন টিম।

জয় নয়ন / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে