আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এবার অপুর পাল্টা অভিযোগ

এবার অপুর পাল্টা অভিযোগ

এবার অপুর পাল্টা অভিযোগ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সম্প্রতি ‘সুপার হিরো’ ছবিতে অভিনয়ের জন্য নায়িকা বুবলীকে সঙ্গে নিয়ে অস্ট্রেলিয়া গেছেন শাকিব খান। দেশ ছাড়ার আগে শাকিব জানান, বাচ্চাটার জন্য তার মনটা খুব কাঁদছিল। তাই তাড়াহুড়ো করে অল্প সময় নিয়ে ছেলেকে দেখতে এসেছিলেন। কিন্তু মনে বড় কষ্ট নিয়ে ফিরে গেলেন অস্ট্রেলিয়া। কারণ সন্তানের সঙ্গে শাকিবকে দেখা করতে দেন নি অপু।

তারই পরিপ্রেক্ষিতে এ বিষয়ে মুখ খুললেন নায়িকা অপু বিশ্বাস। ক্ষোভ প্রকাশ করে অপু বিশ্বাস বলেন, ছেলেকে দেখতে চেয়ে তার সঙ্গে কোনো যোগাযোগই করেননি শাকিব।

তিনি বলেন, আমার ফোন সর্বক্ষণ আমার সঙ্গেই ছিলো। শাকিবের কোনো কল এতে আসেনি। তার কোনো লোকও আমাকে কল দেয়নি। তবে কেন তিনি মিথ্যে কথা বলছেন যে আমি তাকে একবারের জন্যও বাচ্চার মুখ দেখতে দেইনি। আর যারা শাকিবের এসব যুক্তিহীন বক্তব্য ছাপছেন তারা কী একবারও মনে করেননি আমার সঙ্গে কথা বলে এই বক্তব্যের সত্যতা যাছাইয়ের প্রয়োজন ছিলো। আমি তো দেশেই রয়েছে, আমার নাম্বারটিও তাদের কাছে আছে।

আফসোস প্রকাশ করে অপু বিশ্বাস বলেন, ও (শাকিব খান) কখন দেশে আসে কখন যায় কিছুই জানি না আমি। ছেলের সঙ্গেও দেখা করার চেষ্টা করে না। এতদিন পর এসে ছেলের পাশে একটু সময়ের জন্যও বসতে পারলো না, বাবা হিসেবে লজ্জা হওয়া উচিত ছিলো তার।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে