আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রাজ দ্বন্দ্বের অবসান, বন্ধুত্বের পথে মিমি-শুভশ্রী!

রাজ দ্বন্দ্বের অবসান, বন্ধুত্বের পথে মিমি-শুভশ্রী!

Shuvosree_Mimi

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শুভশ্রী গাঙ্গুলি ও মিমি চক্রবর্তী। নির্মাতা রাজ চক্রবর্তীর বাস্তব জীবনের দুই নায়িকার ত্রিভুজ প্রেমের গল্প সবারই জানা। আর তাদের এই প্রেমের গল্প নিয়ে নিয়ে পানি কম ঘোলা হয়নি। বেশ বড় সময় জুড়ে আলোচনায় ছিলেন তারা। এমনকি আত্মহত্যার মত পথ বেঁছে নিয়েছিলেন বলে গুজব রটেছিল। তবে অতীত নিয়ে হয়তো আর ভাবতে চাইছেন না এই দুই অভিনেত্রী।raj chakraborty and mimi chakraborty

মিমি চক্রবর্তী টালিগঞ্জ সুন্দরীদের একজন। অপরদিকে শুভশ্রী গাঙ্গুলি টালি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা রূপবতি। দুজনই এই সময়ের সেরা অভিনেত্রীদের মধ্যে শীর্ষে অবস্থান করছেন। দর্শক দুজনকে হৃদয়ের মধ্যে রাখলেও কেউ কাউকে সহ্য করতে পারছেন না তারা। প্রায়ই দেখা যায় একে অন্যের প্রতি হিংসাত্মক মন্তব্য ঠুকে দিচ্ছেন এই তারকা সুন্দরীদ্বয়।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত বোঝে না সে বোঝে না সিনেমার সময় নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে নায়িকা মিমির প্রেমের সূচনা। রাজ সিনেমাটি পরিচালনা করেন। আর নায়িকা ছিলেন মিমি। এরপর ২০১৬ সালে ব্রেকআপ হয় এ জুটির।

raj chakraborty and subhashree

পরবর্তী সময়ে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান রাজ। এ জুটির বিয়ের গুঞ্জও বেশ সাড়া জাগায়। তবে রাজ-শুভশ্রীর সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। গত বছর সম্পর্কের ইতি টানেন তারা। তবে অতীতের কথা ভেবে হয়তো আর বসে থাকবেন না এই দুই অভিনেত্রী। দ্বন্দ্ব ভুলে আবারো ভালো বন্ধু হয়ে থাকতে চাইছেন তারা।

মিমি চক্রবর্তী অভিনীত পরবর্তী সিনেমা টোটাল দাদাগিরি। এ সিনেমার মুক্তি উপলক্ষে মিমিকে শুভেচ্ছা জানান শুভশ্রী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লেখেন, ‘মিমি চক্রবর্তী, যশ দাশগুপ্তসহ টোটাল দাদাগিরি টিমের জন্য শুভকামনা।’ দেরি করেননি মিমি। শুভশ্রীর টুইটের উত্তরে তিনি লেখেন, ‘অসংখ্য ধন্যবাদ শুভশ্রী।’এই দেখে টালিগঞ্জে রটে গেছে যে, শুভশ্রী-মিমির মধ্যকার রাজ চক্রবর্তী দ্বন্দ্বের অবসান হতে চললো।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে