আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > ইসরাইলি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ, গ্রেপ্তার দাবি

ইসরাইলি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ, গ্রেপ্তার দাবি

ইসরাইলি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ, গ্রেপ্তার দাবি

প্রতিচ্ছবি আন্তর্জাতিক ডেস্ক:

দুর্নীতির অভিযোগে ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুকে কারাগারে পাঠানোর দাবিতে রাজধানী তেল আবিবে হাজার হাজার মানুষ বিক্ষোভ করছে। শনিবার রাতে তেল আবিবে কয়েক হাজার মানুষ বিক্ষোভ করেন। নেতানিয়াহুর বিরুদ্ধে টানা ৮ম সপ্তাহ ধরে বিক্ষোভ চলছে।ইসরাইলি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিক্ষোভ, গ্রেপ্তার দাবি

বিক্ষোভকারীদের হাতে বিভিন্ন রকমের প্ল্যাকার্ড দেখা যায় যাতে লেখা ছিল, নেতানিয়াহুর পুরো পরিবারই দুর্নীতিগ্রস্ত। তার ছেলের বিরুদ্ধেও স্লোগান দেন বিক্ষোভকারীরা।

নেতানিয়াহুর বিরুদ্ধে ঘুষ নেয়া, প্রতারণা ও বিশ্বাস ভঙ্গের অভিযোগ রয়েছে। এরইমধ্যে আলাদা দুটি মামলায় তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এর মধ্যে একটি হচ্ছে ব্যবসায়ীদের কাছ থেকে উপহারের নামে ঘুষ গ্রহণ এবং বিনিময়ে একটি পত্রিকায় ভালো কভারেজ দেয়ার জন্য পত্রিকার মালিকের সঙ্গে আলোচনা করে দেয়া। অন্যটি হচ্ছে- জার্মানি থেকে সাবমেরিন কেনার ক্ষেত্রে দুর্নীতি।

ইসরাইলের প্রধানমন্ত্রীসহ শীর্ষ কর্মকর্তাদের বিরুদ্ধে ঘুষ ও দুর্নীতির অভিযোগ নতুন কিছু নয়। ২০১৪ সালে সাবেক প্রধানমন্ত্রী ইহুদ ওলমার্টের বিরুদ্ধে ঘুষ নেয়ার অভিযোগ প্রমাণিত হওয়ায় দেড় বছর জেল খাটতে হয়েছে তাকে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে