আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > প্রতিবাদে মৃত্যু; রিমান্ডে অভিযুক্তরা

প্রতিবাদে মৃত্যু; রিমান্ডে অভিযুক্তরা

প্রতিবাদে মৃত্যু; রিমান্ডে অভিযুক্তরা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বিয়ের অনুষ্ঠানে উচ্চস্বরে গান-বাজনার প্রতিবাদ করায় নাজমুল হক (৬৫) নামে বৃদ্ধকে হত্যার অভিযোগে আসামি জাহিদ ও সাজ্জাদ হোসেনের এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (২০ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম ফাহাদবিন আমীন চৌধুরী এই আদেশ দেন।

একই সঙ্গে গ্রেফতারকৃত অপর আসামি রাইয়ান ইয়াসমিন ও আলতাফকে (৭০) কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে। আদালতের ওয়ারী থানার ভারপ্রাপ্ত সাধারণ নিবন্ধন কর্মকর্তা আশরাফ এই তথ্য জানান।

তিনি বলেন, ‘আসামি রাইয়ান ইয়াসমিন নারী ও আলতাফ বৃদ্ধ হওয়ায় আদালত তাদের রিমান্ড নামুঞ্জুর করে কারাগারে পাঠায়।’ শনিবার দুপুরে আদালতে ওয়ারী থানার পুলিশের উপ-পরিদর্শক হারুন উর রশিদ আসামিদের ১০ দিনের রিমান্ডের আবেদন করেন।

এদিকে, নিহত নাজমুল হকের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। শনিবার বিকেল ৩টার দিকে ময়নাতদন্ত শেষে নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। ময়নাতদন্ত করেন মিডফোর্ড হাসপাতালের পোস্টমর্টেম স্পেশালিস্ট প্রভাষক ডা. ফারজানা শারমীন। তবে ঠিক কি কারণে মৃত্যু হয়েছে এ বিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হননি তিনি।

উল্লেখ্য, রাজধানীর ওয়ারীতে বিয়ের অনুষ্ঠানে উচ্চস্বরে গান-বাজনার প্রতিবাদ করায় গোপীবাগের রামকৃষ্ণ মিশন রোডের ৪৪ নম্বর বাড়ির সামনে শুক্রবার সকালে পিটিয়ে হত্যা করা হয় নাজমুল হক (৬৫) নামের এক বৃদ্ধকে। তিনি একজন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ছিলেন।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে