আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > বিশ্ব ইজতেমা শেষ হচ্ছে রোববার

বিশ্ব ইজতেমা শেষ হচ্ছে রোববার

রোববার শেষ হচ্ছে বিশ্ব ইজতেমা

প্রতিচ্ছবি গাজীপুর প্রতিনিধি:

মুসলমানদের দ্বিতীয় বৃহতম ধর্মীয় জমায়েত বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব শেষ হচ্ছে রোববার (২১ জানুয়ারি)। দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত সকাল সাড়ে ১০টা থেকে ১১টার মধ্যে শুরু হবে। এ পর্বে অংশ নিয়েছেন রাজধানীসহ দেশের ৩২ জেলা ও দেশের বাইরের কয়েক লাখ মুসল্লী।

শনিবার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে পুলিশ কন্ট্রোল রুমসংলগ্ন মিডিয়া সেন্টারের সামনে এক ব্রিফিংয়ে গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য জানিয়েছেন।

পুলিশ সুপার বলেন, আখেরি মোনাজাত উপলক্ষে বিশ্ব ইজতেমা ময়দানসংলগ্ন এলাকায় শনিবার রাত থেকে যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে জেলা পুলিশ।

পুলিশ সুপার আরো বলেন, রোববার বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। ইজতেমায় অংশ নেয়া মুসল্লিদের পাশাপাশি ঢাকা ও টঙ্গীসহ বিভিন্ন এলাকা থেকে মুসল্লিরা আখেরি মোনাজাতে অংশ নিতে আসবেন।

মুসল্লিদের সুবিধার্থে শনিবার দিবাগত রাত ১২টা থেকে ইজতেমা মাঠসংলগ্ন ঢাকার আব্দুল্লাহপুর, কামাড়পাড়া, গাজীপুরের ভোগড়া বাইপাস ও মীরেরবাজ পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। মুসল্লিদের চলাচলের সুবিধার্থে ১৫টি শাটল বাস তাদের আনা-নেয়া করবে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে