আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রাজনীতিতে শাকিব!

রাজনীতিতে শাকিব!

৩। বিনোদন চিত্র-(৩)-- শাকিব খান আমি নেতা হব'

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

প্রথমবারের মত রাজনৈতিক নেতা হয়ে বড়পর্দায় হাজির হচ্ছেন শাকিব খান। সম্প্রতি সিনে পাড়ায় শাপলা মিডিয়ার সেলিম খান প্রযোজিত বিগ বাজেটে নির্মিত ‘আমি নেতা হব’ সিনেমার তোরজোড় চলছে। আগামী মাসেই নাকি এর মুক্তি।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, “১৬ ফেব্রুয়ারি ‘আমি নেতা হব’ ছবিটি মুক্তি পাবে। আমার প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ছবি এটি। বিগ বাজেটে নির্মিত এই ছবিটি দর্শককে হলে গিয়ে দেখার আমন্ত্রণ জানাচ্ছি। এই বছরে শাকিব খান অভিনীত মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি হতে যাচ্ছে ‘আমি নেতা হব’। ইচ্ছে আছে দেশজুড়ে শতাধিক সিনেমা হলে এ ছবি মুক্তি দেয়ার।”

‘আমি নেতা হবো’ পরিচালনা করেছেন উত্তম আকাশ। এতে শাকিবের বিপরীতে আছেন বিদ্যা সিনহা মিম। নয় বছর পর এই দুই তারকাকে আবার একসঙ্গে দেখা যাবে সিনেপর্দায়। এর আগে তারা ‘আমার প্রাণের প্রিয়া’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করেন।

নয় বছর পর ফের মুক্তি পেতে যাচ্ছে শাকিব-মিম জুটির নতুন ছবি। এতে পাঁচটি গান রয়েছে। তিনটি গানের কোরিওগ্রাফি করেছেন ভারতের নৃত্য-পরিচালক বাবা যাদব। একটি আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন বাংলাদেশের তানজিল আলম।

চারটি গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ এবং একটি গানের কথা লিখেছেন কলকাতার আকাশ।

এদিকে কয়েকদিন আগে এই ছবির ‘লাল লিপস্টিক’ শিরোনামের আইটেম গানটি ইউটিউবে প্রকাশিত হয়। এতে শাকিব খান ও মিমের পরিবেশনা দর্শকদের নাড়া দেয়।

সিনেমাটির অন্যান্য চরিত্রে আরও আছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াৎ, সাদেক বাচ্চু ও ডিজে সোহেল।

২০১৭ সালের জুলাইয়ে ‘আমি নেতা হবো’র শুটিং শুরু হয় রাজধানীর আফতাব নগরে। এরপর ইউনিট যায় চাঁদপুর ও দেশের অন্যান্য লোকেশনে। কয়েকটি গানের দৃশ্যায়ন হয়েছে থাইল্যান্ডে।

এ এম/এ এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে