আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘কাঙাল’ থেকে ‘অন্ধকার মানুষ’, অপু আউট মাহি ইন!

‘কাঙাল’ থেকে ‘অন্ধকার মানুষ’, অপু আউট মাহি ইন!

Mahiya Mahi-Apu Biswas

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বদিউল আলম খোকন পরিচালিত ‘কাঙ্গাল’ সিনেমার নাম বদল হয়েছে, বদল হয়েছে সিনেমার নায়িকাও। সিনেমার নাম বদল হয়ে এবার নাম দেওয়া হয়েছে ‘অন্ধকার জীবন’। সিনেমায় নতুন করে ইন করেছেন মাহিয়া মাহি আর সিনেমাটি থেকে আউট হয়েছেন নায়িকা অপু বিশ্বাস।

বিয়ে ও সন্তানের মা হওয়ার পর আবারও নায়িকা হয়ে ফিরতে চেয়েছিলেন বড় পর্দায়। কিন্তু পারিবারিক ঝামেলার কারণে শেষ পর্যন্ত সেই চাওয়া জলাঞ্জলি দিতে হলো অপু বিশ্বাসকে। সবাই জানেন, নায়ক শাকিব খানের সঙ্গে সংসার টেকানোর লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। এমনই এক পরিস্থিতিতে ব্যক্তিগত কারণ দেখিয়ে একটি ছবি থেকে সরে দাঁড়ালেন তিনি।

‘কাঙ্গাল’ ছবিটি দিয়ে তিনি আবারও রূপালি পর্দায় ফিরবেন বলেই ঘোষণা দিয়েছিলেন নিজে। কিন্তু তা আর হচ্ছে না। আর সেইসঙ্গে পাল্টে যাচ্ছে ছবিটির নামও।

এ বিষয়ে বদিউল আলম খোকন বলেন, ‘আমরা আগামী মাসে ছবির শুটিং শুরু করব। ছবিতে অপু বিশ্বাসের কাজ করার কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবি থেকে সরে দাঁড়িয়েছেন। তারপর আমরা নতুন করে নায়িকা নিয়ে চিন্তা করি। এবং বুধবার (১৭ জানুয়ারি) মাহিকে যুক্ত করেছি। মাহি বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা। আশা করি, সবার ভালো লাগবে।’

সিনেমার শিরোনাম নিয়ে খোকন বলেন, ‘আমরা ছবির নাম ‘কাঙ্গাল’ দিয়েছিলাম। আবার গল্পের প্রয়োজনেই ছবির নাম বদল করেছি। এখন ছবির নাম রাখা হয়েছে ‘অন্ধকার জীবন’।

ছবিতে মাহি একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন। মাহির বিপরীতে আছেন ডিএ তায়েব, তিনি ছবিতে একজন সন্ত্রাসীর ভূমিকায় অভিনয় করবেন।’

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে