আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মাদাম তুসোতে গড়ছে সানির মূর্তি

মাদাম তুসোতে গড়ছে সানির মূর্তি

২।- বিনোদন চিত্র- (২) - তৈরি হচ্ছে সানি লিওনের মোমের মূর্তি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সানি লিওন। সাবেক নীল সিনেমার তারকাকে নিয়ে বিতর্ক কম নেই। তবে সবকিছু ছাপিয়ে ভক্তদের ভালোবাসায় একের পর এক মাইলফলক অর্জন করছেন তিনি। সানি লিওন বলিউডে পা রাখতেই খুবই অল্প দিনের মধ্যে মাইলস্টোন পেরিয়েছেন নীল সিনেমার এই তারকা। বলিউডে পা রাখার পর থেকেই সাফল্য ছুঁয়েছে সানির।

এক শ্রেণীর মানুষের কাছে জনপ্রিয়তা থাকলেও বলিউড প্রেমীদের কাছে স্থান করে নিয়েছেন নিজের যোগ্যতার বলে। অভিনয় দক্ষতা ও সাহসিকতা দিয়ে জয় করেছেন অনেকের হৃদয়। এবার তার মাথায় নতুন মুকুট। অমিতাভ বচ্চন, অনিল কাপুরের মতো তারকাদের সঙ্গে এক সারিতে জায়গা করে নিতে যাচ্ছেন সানি।

এবার আরও একটি অর্জন যোগ হতে চলেছে সানির নামের সঙ্গে। অমিতাভ বচ্চন, অনিল কাপুরের মতো তারকাদের সঙ্গে একই সারিতে জায়গা করে নিতে চলেছেন সানি। ভাবছেন কীভাবে? খ্যাতিমান বলিউড তারকাদের পাশাপাশি এবার সানির মোমের মূর্তি বসতে যাচ্ছে দিল্লির মাদাম তুসোর মিউজিয়ামে।

মারলিন এন্টারটেনমেন্টস ইন্ডিয়া প্রাইভেট লিমিটেডের ডিরেক্টর অংশুল জৈন বলেন, ‘সানি লিওন বলিউডের সেনসেশনাল তারকাদের একজন। তার অনুরাগীর সংখ্যাও প্রচুর। সে কারণেই সানির মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর মোমের মূর্তিটি হয়ে গেলে সানির সঙ্গে সেলফি তুলতে পারবেন ভক্তরা।’

মাদাম তুসো মিউজিয়ামের পক্ষ থেকে একটি টিম লন্ডন থেকে মুম্বাই এসে সানির সঙ্গে দেখা করেছেন। নায়িকার প্রায় ২০০টি ছবি তুলেছেন তারা। বিষয়টি নিয়ে সানিও বেশ উত্তেজিত।

সানি বলেন, ‘আমি কৃতজ্ঞ, আমি গর্বিত। মাদাম তুসো কর্তৃপক্ষ আমার মোমের মূর্তি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন। আমার জীবনে একেবারে অন্য রকম অভিজ্ঞতা। এই বছরের শেষের দিকেই তৈরি হয়ে যাবে মূর্তিটি। আমার অনুরাগীদের প্রতিক্রিয়া দেখার জন্য অপেক্ষা করছি।’

পৃথিবীতে মাদাম তুসোর ২৩টি মিউজিয়াম রয়েছে। দিল্লির মিউজিয়ামটি দর্শকদের পছন্দের তালিকার প্রথম দিকেই আছে।এদিকে সম্প্রতি মহারাষ্ট্রের লাতুর থেকে কন্যা সন্তান দত্তক নিয়েছেন সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল ওয়েবার।

মেয়ের নাম রেখেছেন নিশা কাউর ওয়েবার। মহারাষ্ট্রের একটি ছোট গ্রামের আশ্রম থেকে নিশাকে দত্তক নেয়ার পরই নতুন করে খবরের শিরোনামে উঠে আসেন সানি।

এ এম/এ এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে