আপনি আছেন
প্রচ্ছদ > বিজ্ঞান প্রযুক্তি > টেশিসে বিনা কাজে বেতন পাচ্ছেন ইঞ্জিনিয়াররা

টেশিসে বিনা কাজে বেতন পাচ্ছেন ইঞ্জিনিয়াররা

Walton-Jabbar-Techshohor-1024x576

প্রতিচ্ছবি প্রতিবেদক :

সরকারের ল্যাপটপ উৎপাদনকারী টেলিফোন শিল্প সংস্থা বা টেশিসের স্টকে গত আট মাস ধরে কোনো ধরনের ডিভাইস নাই। প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারী ও ইঞ্জিনিয়াররা ঘুরে বেড়িয়ে বেতন নিচ্ছেন।সংস্থাটির এমন কর্মকাণ্ডে বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করেছেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

বৃহস্পতিবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের কম্পিউটার তৈরির কারখানা উদ্বোধনের পর এক সংবাদিকদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে মন্ত্রী এসব কথা বলেন। এসময় সেখানে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকও উপস্থিত ছিলেন।

মোস্তাফা জব্বার বিস্ময় প্রকাশ করে বলেন, ল্যাপটপ উৎপাদনকারী একটি সংস্থার কাছে কোনো ল্যাপটপ নাই, নাই কোনো ডিভাইস। সংস্থাটির ৩৪০ জন কর্মকর্তা-কর্মচারী আরামে ঘুরে বেড়াচ্ছেন, ইঞ্জিনিয়াররা বিনা কাজে বেতন নিচ্ছেন।তিনি বলেন, সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক ছুটিতে ছিলেন।

তিনি আরও জানান, আগামী রোববার তিনি আমার কাছে আসবেন কথা বলতে।চীন থেকে পণ্য তৈরি করে এনে টেশিসের সিল দিয়ে বিক্রির অভিযোগ শোনা যায়।

তথ্যপ্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার বলেন, টেশিসের প্রোডাকশন লাইনআপ আছে, অ্যাসেম্বল লাইনআপ রয়েছে, নিজস্ব পণ্য উৎপাদন সক্ষমতা রয়েছে, অথচ তারা বিল্ট-ইন পণ্য বিক্রি করে।টেশিসের এমন কর্মকাণ্ডে মন্ত্রী বিস্ময় ও ক্ষোভ প্রকাশ করে এমন চলতে দেওয়া যাবে না বলেও জানান।

এ এস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে