আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ‘ভিডিও ফুটেজ দেখে অস্ত্রধারীদের শনাক্ত করা হবে’

‘ভিডিও ফুটেজ দেখে অস্ত্রধারীদের শনাক্ত করা হবে’

‘ভিডিও ফুটেজ দেখে অস্ত্রধারীদের শনাক্ত করা হবে’

প্রতিচ্ছবি প্রতিবেদক:

নারায়ণগঞ্জে মেয়র আইভি রহমান ও এমপি শামীম ওসমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষে অস্ত্রধারীদের ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বৃহস্পতিবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে ‘কেন্দ্রীয় মাদকাসক্তি নিরাময় কেন্দ্র ৫০ শয্যা হতে ১০০ শয্যায় উন্নীতকরণ’ উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

narayanganj_photo

তিনি বলেন, ফুটপাত দখলমুক্ত করাকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের ঘটনা অত্যন্ত দুঃখজনক। এ ঘটনায় যা যা ব্যবস্থা নেয়া উচিৎ তা করা হচ্ছে। ভিডিও ফুটেজ দেখে শনাক্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মন্ত্রী বলেন, সেদিন অস্ত্র প্রদর্শনকারীরা নিজের হাতে আইন তুলে নিয়েছে, ভিডিও ফুটেজ দেখে তাদের সনাক্ত করা হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়। কাউকে ছাড় দেয়া হবে না। জড়িতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

narayanganj

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ শহর থেকে হকার উচ্ছেদকে কেন্দ্র করে স্থানীয় সংসদ সদস্য শামীম ওসমান ও মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ রণাঙ্গনে রূপ নেয় চাষাঢ়া বঙ্গবন্ধু সড়ক। এতে মেয়র আইভীসহ অর্ধশতাধিক কর্মী-সমর্থক ও সাধারণ মানুষ আহত হয়েছেন।

ঘটনাস্থল চাষাঢ়ায় পুলিশ থাকলেও তারা কোনো ব্যবস্থা নেননি। এ সময় ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকেরা পুলিশের কাছে জানতে চান, তারা কেন ব্যবস্থা নিচ্ছেন না। পুলিশ জানায় অর্ডার নেই। তবে পাঁচটার দিকে পুলিশ কাঁদানে গ্যাসের সেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করে। সাড়ে ৫টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এ আর

আরো পড়ুন: ১৬ জানুয়ারি- রণক্ষেত্র নারায়ণগঞ্জ, আহত আইভীর আঙ্গুল শামীমের দিকে

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে