আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বিসিবির টিকিটে ভুল বানানের ‘বাংলাদেশ’

বিসিবির টিকিটে ভুল বানানের ‘বাংলাদেশ’

 বিসিবির টিকিটে ভুল বানানের ‘বাংলাদেশ’

প্রতিচ্ছবি প্রতিবেদক:

আট বছর পর দেশে ঘরের মাঠে আয়োজিত ত্রিদেশীয় সিরিজে শুক্রবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। হাথুরুসিংহে টাইগারদের কোচের দায়িত্ব ছেড়ে লঙ্কানদের কোচ হওয়ার পর প্রথমবার এই দুই দল মুখোমুখি হবে। তাই, ম্যাচটির প্রতি সবারই রয়েছে বিশেষ আগ্রহ।

অথচ এ ম্যাচের টিকিটেই দেখা যাচ্ছে বাংলাদেশের নামের ভুল বানান! টিকিটে দেখা যাচ্ছে ইংরেজিতে বাংলাদেশ বানান ‘BANGLADESH‘ না লিখে ‘BNANGLADESH‘ লেখা হয়েছে। একটি আন্তর্জাতিক ম্যাচে দেশের নামের বানান ভুল আসলেই গুরুতর।

এদিকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এমন ভুলে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে রীতিমত সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

ঘরের মাঠের নিজ দেশের নামের বানানে এমন ভুল মানতে পারছেন না দেশ প্রেমিক মানুষ। এজন্য তারা বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দোষারোপ করছেন।

কেউ বলছেন, এ কেমন বিসিবি!! বাংলাদেশ বানানটাই ভুল!! আরেক জন লিখেছেন, ‘কাগোরে নিয়া বাস করি আমরা? টিকেটে বাংলাদেশ বানানই ভুল!’

এমন অনাকাঙ্খিত ভুলের দায় নিয়েছে বিসিবি। বৃহস্পতিবার বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমকে বলেন, ‘যেটা হয়েছে সেটা অনাকাঙ্ক্ষিত। একটা প্রেসকে দায়িত্ব দেয়া হয়েছিল। তারাই টিকিট করেছে। কিন্তু, যেহেতু এর মূল দায়িত্বে আমরা সেহেতু দায় আমাদেরই নিতে হবে। টিকিটি যেগুলো বিক্রি হয়েছে তা তো আর ফিরিয়ে নেয়া সম্ভব না। নতুন করে যেগুলো ছাড়া হবে সেগুলো সংশোধন করে ছাড়া হবে।’

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে