আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > অন্তর্বাসে সোয়া ২ কোটি টাকার স্বর্ণ

অন্তর্বাসে সোয়া ২ কোটি টাকার স্বর্ণ

অন্তর্বাসে সোয়া ২ কোটি টাকার স্বর্ণ, শাহজালালে বিমানযাত্রী আটক

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অন্তর্বাসে বিশেষভাবে লুকায়িত অবস্থায় প্রায় সাড়ে ৪ কেজি স্বণর্সহ আনোয়ার হোসেন নামে এক যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা অধিদপ্তর।

শুল্ক গোয়েন্দা অধিদপ্তর জানায়, আটক যাত্রী ২০১৭ সালে পাঁচবার বিদেশ গমন এবং চলতি বছরের জানুয়ারিতে দুইবার ঢাকা-সিঙ্গাপুর যাতায়াত করেছেন। ওই যাত্রীর কাছ থেকে ৪৩টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। যার মোট ওজন ৪ কেজি ২৮৬ গ্রাম। জব্দ হওয়া স্বর্ণের মূল্য ২ কোটি ১৪ লাখ ৩০ হাজার টাকা।

জানা গেছে, আনোয়ার হোসেন গত রাত নয়টায় সিঙ্গাপুর থেকে শাহজালাল বিমানবন্দরে আসেন। গোপন সংবাদের ভিত্তিতে শাহজালালে অবতরণের পর যাত্রীকে নজরদারিতে রাখা হয়। পরবর্তী সময়ে গ্রিন চ্যানেল পার হওয়ার পরে যাত্রীকে থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি তার কাছে স্বর্ণ থাকার বিষয়টি অস্বীকার করেন।

তবে সুনির্দিষ্ট তথ্য থাকায় এবং যাত্রীর অসংলগ্ন কথাবার্তার কারনে তাকে ব্যাগেজ কাউন্টারে এনে দেহ তল্লাশি করে তার অন্তর্বাসের ভেতরে কালো কাপড়ে বিশেষভাবে মোড়ানো অবস্থায় এই স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়।

আটক যাত্রী মো. আনোয়ার হোসেনকে শুল্ক আইনে গ্রেপ্তার করা হয়েছে। তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হবে বলে শুল্ক গোয়েন্দারা জানিয়েছেন।

এস এইচ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে