আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > এলোকেশে হরিণী চোখে ‘কৃষ্ণকলি’ বিদ্যা

এলোকেশে হরিণী চোখে ‘কৃষ্ণকলি’ বিদ্যা

বিদ্যা বালান

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

‘কালো? তা সে যতই কালো হোক/দেখেছি তার কালো হরিণ চোখ।’

কিম্বা ‘চুল তার কবেকার অন্ধকার বিদিশার নিশা, মুখ তার শ্রাবস্তীর কারুকার্য।’

এই দুই কবিতার মূল সুরে কালো হরিণ চোখ আর দীর্ঘ এলোকেশের মোহজালে ভক্তদের মন মজিয়েছেন বিদ্যা বালান। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বিদ্যার তার চোখের অপূর্ব এক লুক নিয়ে হাজির হয়েছেন।

সু-অভিনেত্রী হিসেবে বিদ্যার খ্যাতিও চারদিকে। অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যে বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন বিদ্যা বালান। সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরই তার উপস্থিতি লক্ষ্য করা যায়। এবারো নতুন রূপে হাজির হয়েছেন এই অভিনেত্রী।

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোষ্ট করেছেন এই অভিনেত্রী। ছবিতে মুক্ত বেনী নয়, খোলা চুলেই ‘কৃষ্ণকলি’র বেশে হাজির হয়েছেন বিদ্যা।

ছবির ক্যাপশানে বিশেষ বার্তা দিয়ে বিদ্যা লিখেছেন, তুমি যেমন, মৃত্যুর আগে পর্যন্ত তুমি সেভাবেই থাকার চেষ্টা করো। যেভাবে স্বচ্ছন্দ্য বোধ করো, তেমনই থাকার চেষ্টা করো।

ছবিতে বিদ্যার কালো হরিণ চোখ সকলের নজর কেড়েছে। ইতোমধ্যেই তার এই ছবি নেট দুনিয়ায় ভাইরাল। ইতিমধ্যেই বিদ্যার এই ছবিতে ৭৯,২০০ লাইক পড়েছে। কমেন্টও এসেছে অজস্র। তবে শুধুই ছবি নয়, ক্যাপশানে বিশেষ বার্তাও দিয়েছেন বিদ্যা।

উল্লেখ, অনেকেই নিজের স্বাভাবিক সৌন্দর্যের বাইরে ছুরি, কাঁচি চালিয়ে নিজেকে সাজিয়ে তোলার চেষ্টা করেন। বরাবরই বিদ্যা বলিউডের অন্যান্য অভিনেত্রীদের থেকে আলাদা। নিজের পোশাক, চিন্তাধারা সব ক্ষেত্রেই তিনি স্বতন্ত্রতা দেখিয়ে এসেছেন।

সম্প্রতি এক সাক্ষৎকারে সেক্স নিয়ে খোলামেলা কথা বলেছিলেন এই অভিনেত্রী। তার ভাষায়, সেক্স কোনো ট্যাবু নয়, এটা একটা অনুভূতি মাত্র। এদেশে মানুষ সেক্স নিয়ে আলোচনা করতে অস্বস্তি বোধ করে, কারণ আমাদের দেশের সংস্কৃতিতে বিয়ে নামক প্রতিষ্ঠানের মধ্যেই সেক্সকে সীমাবদ্ধ রাখে। তবে তাতে সেক্সের আসল অনুভূতি বা তৃপ্তিটাই সবক্ষেত্রে থাকে না।

সূত্র: এনডিটিভি

এ এম/ এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে