আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বিতর্ক ভুলে ভালো খেলা উপহার দিতে চান সাব্বির

বিতর্ক ভুলে ভালো খেলা উপহার দিতে চান সাব্বির

বিতর্ক ভুলে ভালো খেলা উপহার দিতে চান সাব্বির

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

ডিসেম্বরেই জাতীয় লিগ চলাকালীন এক কিশোর দর্শককে মারধর, ম্যাচ অফিশিয়ালদের সঙ্গে অশোভন আচরণ করাসহ বিভিন্ন অভিযোগে ক্রিকেটার সাব্বির রহমানকে বড় শাস্তির সুপারিশ করেছে বিসিবির শৃঙ্খলা কমিটি।

শাস্তির মধ্যে রয়েছে- কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়া, ২০ লাখ টাকা জরিমানা ও আগামী ৬ মাস ঘরোয়া ক্রিকেটে নিষেধাজ্ঞা। এত বড় ঘটনা সাব্বিরের ওপর কতটা প্রভাব ফেলেছে?

শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলন শেষে এ বিষয়ে সাব্বির বলেন, ঘটনাটা অনেক প্রভাব ফেলেছে তাঁর ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনে।

তিনি বলেন, ‘যদি পেশাদার ক্রিকেটার হিসেবে চিন্তা করি, তাহলে যা হওয়ার হয়েছে। এটার প্রভাব খেলায় যেন না পড়ে, সেটা নিয়ে চিন্তা করছি। চিন্তা করছি জাতীয় দলকে আমার জায়গা থেকে শতভাগ দিতে।’

এদিকে, শৃঙ্খলা ভঙ্গের অপরাধে এরইমধ্যে তিনটি ডিমেরিট পয়েন্ট পাওয়ায় সাব্বিরের মাথার ওপর ঝুলছে নিষেধাজ্ঞার নোটিশ। আগামী অক্টোবরের মধ্যেই আরেকটি ডিমেরিট পয়েন্ট যোগ হলেই নির্দিষ্টসংখ্যক ম্যাচের জন্য বাদ পড়বেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে।

তবে এসব বিষয় মাথায় না নিয়ে সাব্বির জানালেন, বাদ পড়ার চিন্তা না করে ভালো খেলা উপহার দেয়ার চিন্তা করছেন তিনি। ভালো খেলা উপহার দিয়ে বিতর্ককে পেছনে ফেলাই সবচেয়ে ভালো বলে জানান তিনি।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে