আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সন্দেহ থেকে বিয়ের তারিখ পেছালেন গিউয়েন

সন্দেহ থেকে বিয়ের তারিখ পেছালেন গিউয়েন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

কথায় আছে বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর। আবার সেই সন্দেহের দানা বাধতে শুরু করেছে সংগীতশিল্পী গিউয়েন স্টেফানির মনে। ঘরপোড়া গরুর মতো সিঁদুরে মেঘ দেখেও তিনি এখন ভয় পাচ্ছেন হয়তো। আর তাই পিছিয়ে দিয়েছেন নিজের দ্বিতীয় বিয়ের তারিখ।

কথা ছিল, আগামী জুনে প্রেমিক সংগীতশিল্পী ব্লেক শেলটনকে বিয়ে করবেন তিনি। তবে নারীদের সঙ্গে ব্লেকের ঘনিষ্ঠ মেলামেশা নাকি ভাবাচ্ছে ৪৮ বছর বয়সী এই গায়িকাকে।

মার্কিন এই গায়িকার কাছের এক বন্ধু এই খবরটি সাময়িকীকে জানান। যদিও গিউয়েনের অনাস্থার বিষয়টি হেসেই উড়িয়ে দিয়েছেন ৪১ বছর বয়সী প্রেমিক ব্লেক। কারন তার বিশ্বাস তিনি কোন ভুল করেননি, আর তাই সুবিধাবাদি তৃতীয় পক্ষ তাদের সম্পর্ক ভাঙনে কি বলল; তাতে নিশ্চই কান দেবেননা প্রিয়তমা।

প্রসঙ্গত, গায়িকা গিউয়েন স্টেফানি তিন সন্তানের মা। তার সাবেক স্বামীর বিবাহ বর্হিভূত সম্পর্কের জের ধরে ভেঙেছিল সে সংসার। এর পর আর বিয়ে করবেন না বলে একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন গিউয়েন।

কিন্তু ‘দ্য ভয়েজ’ রিয়েলিটি শোর সেটে গিয়ে তিনি ব্লেক শেলটনের প্রেমে পড়েন এবং নিজের সিদ্ধান্ত বদলান। তাদের বাগদানও হয়। কিন্তু ইদানীং দ্য ভয়েজ অনুষ্ঠানেরই এক গায়িকার সঙ্গে ব্লেকের ঘনিষ্ঠ মেলামেশা এবং এ নিয়ে নিন্দুকের কানাঘুষায় পুরনো স্মৃতিই হয়তো মনে পড়ছে গিউয়েনের।

তাই ব্লেককে বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে দ্বিধায় আছেন এই মার্কিন গায়িকা। আপাতত জুনে বিয়ের সিদ্ধান্ত স্থগিত করেছেন তিনি। ব্লেকের প্রতি পূর্ণ আস্থা না আসা পর্যন্ত বিয়ের নতুন তারিখ জানা যাচ্ছে না বলে জানিয়েছেন গিউয়েনের এক ঘনিষ্ঠ বন্ধু।

তবে এ সন্দেহ যেদিন অমূলক মনে হবে, নিজের প্রতি অবিচারে তখন কী কোনভাবে ফের গিউয়ানকে আর তার আগের যায়গা দিতে পারবেন ব্লেক নাকি তা দেয়া উচিৎ হবে; এমন প্রশ্নও তুলেছেন তাদের ঘনিষ্টজনরা।

সূত্র: গসিপ ডট কম /ইয়াহু

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে