আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ‘খালেদাকেও উকিল নোটিশ পাঠানো হবে’

‘খালেদাকেও উকিল নোটিশ পাঠানো হবে’

ওবায়দুল কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রীকে ভুয়া উকিল নোটিশ দেয়ায় বিএনপিকে এবং পদ্মা সেতু নিয়ে বিএনপি চেয়ারপারসনের মনগড়া বক্তব্যের কারণে খালেদা জিয়াকে উকিল নোটিশ দেয়া হবে।

শুক্রবার সকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল সাহেব বলছেন পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে। তাকে বলতে চাই, প্রমাণ করতে আসুন। ডিজাইনের কোথায় ভুল, কোথায় কারিগরি ভুল আছে যদি বের করতে না পারেন তাহলে আপনাকেও উকিল নোটিশ পাঠানো হবে।

গত বছরের ২৩ ডিসেম্বর আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উকিল নোটিশ পাঠান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। সৌদি আরবে খালেদা জিয়ার সম্পদ নিয়ে প্রধানমন্ত্রীর করা সাম্প্রতিক বক্তব্যের জের ধরে এই উকিল নোটিশ পাঠানো হয়।

তেজগাঁও নাখালপাড়ায় আজকের জঙ্গি দমনের অভিযান প্রসঙ্গে তিনি বলেন, জঙ্গি দমনে সক্ষমতার দিক থেকে আমাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী রোল মডেল। আজকেও আইন-শৃঙ্খলা বাহিনী একটি অভিযান পরিচালনা করেছে। সেখানে জঙ্গিদের প্রতিরোধ করেছে ও পরাজিত করেছে।

এই শীতে বিএনপির কোনো কার্যক্রম না থাকায় ওবায়দুল কাদের বলেন, এবারের শীত ৫০ বছরের রেকর্ড ছাড়িয়ে গেছে। পঞ্চগড়-ঠাকুরগাওয়ে তীব্র শীতের খবর দেখে আমাদের নেত্রী সঙ্গে সঙ্গে আমাকে পঞ্চগড়, ঠাকুরগাঁওয়ের উদ্দেশ্যে যেতে বলেছেন শীত বস্ত্র বিতরণের জন্য। আমরা প্রচণ্ড শীতের মধ্যে সৈয়দপুরে শীত বস্ত্র বিতরণ করেছিলাম। আমরা নগদ ৩২ লাখ টাকা ও ৩৭ হাজার কম্বল বিতরণ করি।

শেখ হাসিনার সরকার এ পর্যন্ত শীতার্তদের মাঝে এক কোটি কম্বল বিতরণ করেছে বলে জানান মন্ত্রী।

আয়োজক সংগঠনের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে