আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রাঁধছেন শাহরুখ কন্যা সুহানা, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

রাঁধছেন শাহরুখ কন্যা সুহানা, ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

শাহরুখ কন্যা সুহানা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

শাহরুখ খানের মেয়ে সুহানা জন্মসূত্রেই তারকা। তার প্রতি মানুষের কৌতূহলের শেষ নেই। সুহানার বয়স এখনো ১৮ পার হয়নি। বলিউডের সিনেমাতেও অভিনয় করেননি। তবে শাহরুখ খানের সঙ্গে মাঝে মাঝে কিছু অনুষ্ঠানে দেখা যায়। বলিউডপাড়ায় চর্চার বিষয়ে পরিণত হয়েছেন কিং খানের মেয়ে সুহানা খান।সুহানা

একের পর এক খবরের শিরোনামে জায়গা করে নিচ্ছেন তিনি। কখনো বিকিনি পরে, কখনো বয়ফ্রেন্ড নিয়ে, আবার কখনো বধূর সেঁজে।বিনোদন সাংবাদিকরা রীতিমত হুমড়ি খেয়ে পড়েছে তার দিকে। এত অল্পদিন বলিউড পাড়ায় লাইমলাইটে আসার কাহিনি অনেক কমই।

তবে এবার আলোচনায়  এসেছে ভিন্য একটি কারণে। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে সুহানার চটজলদি নুডলস তৈরি ছবি। ইনস্টাগ্রামে সুহানা খানের একটি ফ্যানক্লাব নুডলস তৈরির ছবিটি শেয়ার করেছে। আর তাতেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

কয়েকদিন আগেই শাহরুখ জানিয়েছিলেন, বড়দিনের ছুটি কাটিয়ে এবার ছেলেমেয়ের স্কুল-কলেজে ফেরার পালা। শাহরুখের বড় ছেলে আরিয়ান ক্যালিফোর্নিয়াতে ফিল্মমেকিংনিয়ে পড়াশোনা করেন। সুহানা পড়ে মুম্বইয়ের ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে।

ফ্যানেদের অনেকেরই মত, মাঝ রাতে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় সাধারণ শিক্ষার্থীদের মতোই নুডলস তৈরি করে আসর জমাচ্ছিল সুহানা। যদিও ছবিটি কোথায় ও কবে তোলা হয়েছে তা জানা যায়নি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে