আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > নাখালপাড়ার জঙ্গি আস্তানায় ৩ জঙ্গির লাশ

নাখালপাড়ার জঙ্গি আস্তানায় ৩ জঙ্গির লাশ

নাখালপাড়ার জঙ্গি আস্তানা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১০০ মিটার দূরে রাজধানীর পূর্ব তেজকুনিপাড়ায় সন্দেহজনক জঙ্গি আস্তানা ‘রুবি ভিলায়’ র‌্যাবের অভিযানে তিন জন নিহত হওয়ার খবর জানিয়েছে র‍্যাব। নিহত তিনজনই জঙ্গি বলে নিশ্চিত করেছে তারা।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান ‘জঙ্গি আস্তানায়’ তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে ফেলার পর একটানা প্রায় ৪০ মিনিট গোলাগুলি চলে বলে জানান মুফতি মাহমুদ খান। ওই বাড়ি থেকে র‍্যাবকে লক্ষ্য করে ‘জঙ্গিরা’ গ্রেনেড ছোড়ে বলেও তিনি জানান।

রুবি ভিলার ছয় তলা বাড়িটির পঞ্চম তলায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বৃহস্পতিবার (১১ জানুয়ারি) গভীর রাতে শুরু হওয়া এই অভিযান শুক্রবার (১২ জানুয়ারি) ভোরে শেষ হয়। ছয়তলা বাসার পঞ্চম তলায় মেস বাসা ছিল।

র‍্যাব কর্মকর্তা মুফতি মাহমুদ খান ‘জঙ্গি আস্তানায়’ তিনজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, পশ্চিম নাখালপাড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১০০ গজের মতো দূরে ‘রুবি ভিলার’ অবস্থান। সাংসদদের সরকারি বাসভবন বা ন্যাম ভবনের কাছেই এটি। জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে ফেলার পর ভেতরে থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ও গ্রেনেড ছুড়ে জঙ্গিরা। এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে ওই ভবনের ভেতরে থাকা বেশ কয়েকজন জঙ্গি নিহত হয়েছেন। এতে দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে জানান তিনি।

পরে সকাল সাতটার দিকে সেখানে র‍্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল (বোম ডিসপোজাল ইউনিট) গেছে। তারা কাজ শুরু করেছে। এসময় রুবি ভিলার মালিকসহ বেশ কয়েকজনকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে