আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সাদা টপেই বিপত্তি, ভাইরাল সেলেনার ছবি

সাদা টপেই বিপত্তি, ভাইরাল সেলেনার ছবি

সাদা টপেই বিপত্তি, বিপাকে সেলেনা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

চরিত্রের প্রয়োজনে তারকারা অনেক পোশাকই পরেন। আর এই পোশাকই অনেক সময় বিড়াম্বনার কারন হয়ে দাঁড়ায়। বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয় তারকাদের। সম্প্রতি এমনই এক বিব্রতকর অবস্থায় পড়েন পপ তারকা সেলেনা গোমেজের।

২৪ বছর বয়সি এ তারকা বর্তমানে তার পরবর্তী একক ‘ব্যাড লায়ার’র প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন। বৃহস্পতিবার হলিউডের একটি অনুষ্ঠানে গানটির প্রচারণায় যান সেলেনা।

নতুন ডিজাইনের গ্রে কালারের ক্রপড্ প্যান্টের সঙ্গে সাদা বক্সি স্লিভলেস টপে সেলেনা ছিলেন লাস্যময়ী। স্টাইলিশ পোশাকের সঙ্গে পায়ে ছিল মানোলো ব্লাহনিক হিল। সবকিছু ঠিকই ছিল, কিন্তু বিপত্তি ঘটালো তাঁর সাদা টপ।

সাদা টপেই বিপত্তি, বিপাকে সেলেনা

পুরু ধাঁচের ভারী কাপড় আর সামনের দিকে ডিপ ভি কাটের টপের জেরেই ঘটে পোশাক বিপত্তি। সামনের অংশ ঠিক থাকলেও, পোশাকের দুইপাশ ছিল অনাবৃত। আর তা ক্যামেরাবন্দি করতে এক মুহূর্ত দেরি করেনি উপস্থিত ফোটোগ্রাফাররা। সেই ছবি এখন ভাইরাল যোগাযোগ মাধ্যম  গুলোতে।

গান গাওয়ার পাশাপাশি ব্যক্তিগত নানা কারণে প্রায় আলোচনায় আসেন সেলেনা। এক সময় পপ তারকা জাস্টিন বিবারের সঙ্গে প্রেম করতেন তিনি। তবে বর্তমানে গায়ক দ্য উইকেন্ডের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন বলে গুঞ্জন। প্রায়ই তাদের একসঙ্গে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছে তাদের।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে